ksrm

প্রবাসে সময়ফ্রান্সে বন্যা পরিস্থিতি স্থিতিশীল, কমছে পর্যটকের উপস্থিতি

ওয়েব ডেস্ক

fb tw
ফ্রান্সের বন্যা পরিস্থিতি এখনো উন্নতি হয়নি। এরই মধ্যে বন্যার প্রভাবে কমে গেছে পর্যটক উপস্থিতির সংখ্যা। গত কয়েকদিনের টানা বৃষ্টিতে সৃষ্ট বন্যায় রাজধানী প্যারিসের সেইন নদীর তীরবর্তী এলাকার বেশকিছু বাড়িঘর তলিয়ে গেছে। স্থবির হয়ে পড়েছে যোগাযোগ ব্যবস্থা। বন্ধ করে দেওয়া হয়েছে ল্যুভর মিউজিয়াম'র একাংশ। তবে বাংলাদেশি অধ্যুষিত এলাকাগুলো এখনো বন্যামুক্ত রয়েছে।
ফ্রান্সে গত কয়েকদিনের টানা বৃষ্টিতে যে বন্যার সৃষ্টি হয়েছে, তার কোন উন্নতি হয়নি এবং এই বন্যা পরিস্থিতির কারণে ইতিমধ্যে প্যারিসে অবস্থিত 'ল্যুভর মিউজিয়াম'র একাংশ বন্ধ করে দেয়া হয়েছে। পাশাপাশি প্যারিসের মধ্য দিয়ে প্রবাহিত সেইন নদীর পানির উচ্চতা বৃদ্ধি পাওয়ায় আশেপাশের বেশ কিছু মেট্রো স্টেশন বন্ধ করে দেয়া হয়েছে। বন্যার পানি প্রবেশ করেছে লোকালয়েও। তবে এই বন্যা পরিস্থিতেত প্যারিসে অধ্যুষিত বাংলাদেশের যে এলাকাগুলো রয়েছে সেগুলো বন্যামুক্ত রয়েছে এবং এখানের প্রবাসী বাঙ্গালীরা ভালো আছেন বলে জানিয়েছেন।
এই বন্যা পরিস্থিরত কারণে প্যারিসের যে পর্যটক রয়েছে তার সংখ্যা কিছুটা কমে এসেছে বলে জানা গেছে। আশা করা হচ্ছে আগামী সপ্তাহের মধ্যে বন্যা পরিস্থিতির উন্নতি হলে প্যারিসের জীবনযাত্রা আবারও সবল হবে।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop