ksrm

খেলার সময়দুই ক্লাবের সম্মতিতে খেলোয়াড় বদলের নিয়ম ডিপিএলে

খেলার সময় ডেস্ক

fb tw
আনুষ্ঠানিক ভাবে দুই ক্লাবের সম্মতিতে প্লেয়ার বদলের অনুমোদন দিয়েছে সিসিডিএম। আর ডিপিএলের ম্যাচ অনুষ্ঠিত হবে বিকেএসপি'র দুই ভেন্যু এবং ফতুল্লায়। ক্লাবগুলো সঙ্গে বৈঠক শেষে বিষয়গুলো নিশ্চিত করেছেন সিসিডিএম চেয়ারম্যান কাজী ইনাম আহমেদ।
এবার সুপার লিগের ম্যাচগুলো সম্প্রচারের চেষ্টা করছে বিসিবি।
কড়া নাড়ছে ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগ। ৫ ফেব্রুয়ারি থেকে মাঠে গড়াবে এবারে ডিপিএল। এরই মধ্যে হয়ে গেছে দল বদল। এবার দল বদল নিয়ে এসেছে নতুন নিয়ম। দুই ক্লাবের সম্মতিতে ক্রিকেটার বদল করতে পারবে দলগুলো। যা নিয়ে শুরুতে অস্বস্তি জানিয়েছিলো কিছু ক্লাব। তাই আবারো ক্লাব কর্তাদের সাথে আলোচনায় বসে সিসিডিএম। সিসিডিএম আনুষ্ঠানিক অনুমোদন দিয়েছে নতুন এই নিয়ম। ৫ ফেব্রুয়ারি টুর্নামেন্টে শুরু আগের দিন পর্যন্ত বদল করতে পারবে ক্লাবগুলো।
বিকেএসপির দুটি মাঠ এবং ফতুল্লা, এই তিন ভেন্যুতে হবে ম্যাচ। এছাড়া ধানমন্ডির আবাহনী মাঠে ম্যাচ আয়োজনের ব্যাপারে চেষ্টা করছে বিসিবি।
আরো কিছু নিয়মে পরিবর্তন এসেছে এবারের লিগে। ক্লাবগুলোর সম্মতিতেই আনা হয়েছে এই পরিবর্তন। সুপার লিগের ম্যাচগুলো সরাসরি সম্প্রচারের ব্যাপারে কথা চলছে চলেও জানান সিসিডিএম চেয়ারম্যান কাজী এনাম আহমেদ।
এছাড়া প্রতিটি দিনের ম্যাচের পর দিন বিশ্রাম ডে থাকবে একদিন। কোন কারণে ম্যাচ ডে তে খেলা অনুষ্ঠিত না হলে বিশ্রাম ডে'তে খেলা অনুষ্ঠিত হবে।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop