ksrm

খেলার সময়যুক্তরাষ্ট্রের 'পথে' ইব্রাহিমোভিচ, আপাতত রিয়ালেই থাকছেন রোনালদো

খেলার সময় ডেস্ক

fb tw
somoy
শেষের পথে ইউরোপিয়ান ফুটবলের শীতকালীন দলবদলের জন্য বেধে দেয়া সময়সীমা। ইতোমধ্যে ঘর গুছিয়ে এনেছে বড় সব ক্লাব। তবে শেষ দিকে এসে, একটু বাড়তি পাওয়ার আশায় মুখিয়ে আছেন ক্লাব কর্তারা। তাই এখনো নানা গুজবে সয়লাব ফুটবল পাড়া।
জ্লাতান ইব্রাহিমোভিচ। এই এক নামের পর ফুটবল বিশ্বে আর কোন বিশেষণ-ই প্রয়োজন নেই তাকে পরিচয় করিয়ে দেয়ার জন্য। সোনার ডিম পাড়া হাঁসের দামও কমতে পারে, তবে ফুটবল পাড়ায় এই ৩৬ বছর বয়সী ফুটবলারকে নিয়ে কাড়াকাড়ি কমার কোন সম্ভাবনাই দেখা যাচ্ছে না এখনো।
রেড ডেভিল ডেরায় ভালোই ছিলেন জ্লাতান, মরিনহোও খুশি তার সুপার সাবকে নিয়ে। তবে যুক্তরাষ্ট্র ভিত্তিক সংবাদ মাধ্যমে খবর, ইব্রাকে ফুটবল থেকে সকারের দুনিয়ায় নিয়ে আসতে আটঘাট বেঁধেই নেমেছে এল এ গ্যালাক্সি। এখন কেবল সাপ্তাহিক বেতন ও অন্যান্য ভাতার ব্যবস্থা করতে পারলেই লস অ্যাঞ্জেলসের সাদা জার্সিতে দেখা যাবে সুইডিশ এ তারকাকে।
স্বদেশী ক্লাবে খেলতে কে না চায়? আর ক্লাবের নাম যদি হয় রিয়াল মাদ্রিদ, তাহলে তো সোনায় সোহাগা। তবে ভাগ্য এখনো এতোটা সুপ্রসন্ন হয়নি রেড ডেভিলদের গোলরক্ষক ডেভিড ডি হিয়ার। তাই হয়তো, ম্যান ইউ' শিবিরে নিজেকে খুশি দাবি করলেন এই স্প্যানিশ স্টার।
এদিকে হিয়া'কে না ছাড়তে চাইলেও, বিকল্প নিয়ে ঠিক-ই ভাবছে ম্যানচেস্টার ইউনাইটেড। চেলসি কুয়ার্তোকে না ছাড়তে চাওয়ায় মরিনহোর জহুরির চোখ এখন বায়ার্ন শিবিরে। ইনজুরি আক্রান্ত ম্যানুয়েল ন্যয়ার-ই হতে পারে তাদের শেষ ভরসা।
মধ্যবর্তী দলবদল শেষের পথে, তাহলে কি রিয়ালেই থেকে যাচ্ছেন ক্রিস্টিয়ানো রোনালদো? এমন প্রশ্নে মুখর এখন চারদিক। তবে থেকে গেলেও তা যে স্থায়ী হচ্ছেনা এটি প্রায় নিশ্চিত করেই বলা যায়। এক ধাপ এগিয়ে তার ভবিষ্যৎ ঠিকানাও ঠিক করে দিচ্ছে ইংলিশ মিডিয়া দ্যা সান। তাদের মতে, পুরোনো ক্লাবে ফিরে যাবার আশা না থাকায় লন্ডনের চেলসির দিকেই চোখ এখন সি আর সেভেনের। আর সুযোগটা নিতে বেশ মুখিয়েও আছে ব্লু'রা।
এদিকে আরতুরো ভিদালকে বিক্রি করে দেয়ার সিদ্ধান্ত নিয়েছেন বায়ার্ন মিউনিখ বস ইয়ুপ হেইঙ্কস। চিলিয়ান এই ফরোয়ার্ডকে পেতে ইতোমধ্যে আগ্রহের কথা জানিয়েও দিয়েছে রেড ডেভিল কোচ মরিনহো। তবে ইংলিশ মিডিয়ার দাবি মতে, তাকে পাওয়ার দৌড়ে এগিয়ে আছেন ভিদালের সাবেক গুরু চেলসি বস কন্তে।
প্যারিস সেন্ট জার্মেই থেকে নেইমারের পরবর্তী ঠিকানা হবে বার্নাব্যুতে, এমন গুজবে এখনও গরম পুরো ফুটবল বিশ্ব। তবে স্প্যানিশ সাপ্তাহিক ডন ব্যালনের সূত্রে, এটি না কি ঠিক ভালো লাগে নি বার্সা রাজপুত্র লিওনেল মেসির। তাইতো প্রতিশোধের নেশায় রিয়াল থেকে স্প্যানিশ মিডফিল্ডার এসেনসিওকে তাড়িয়ে আনতে অনুরোধ করেছেন বার্সা কর্তৃপক্ষকে। গুঞ্জনটা সত্যি হলে ভালোই বিপদ অপেক্ষা করছে লস ব্লাঙ্কোসদের জন্য।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop