বিনোদনের সময়'পদ্মাবত'র খিলজীর জন্য পুরস্কৃত হলেন রণবীর!

বিনোদন সময় ডেস্ক

fb tw
somoy
মুক্তির চার দিনের মধ্যেই বক্স অফিস কালেকশনে ১০০ কোটির ক্লাবে ঢুকে পড়েছে ‘পদ্মাবত’। সঞ্জয় লীলা বানসালি পরিচালনায় খিলজি রূপী রণবীর সিংহ ইতিমধ্যেই বাজিমাত করেছেন দর্শক মনে। অনেকেই বলছেন, খিলজির চোখে-মুখে পদ্মিনীর খিদে, রণবীরের থেকে বেশি ভাল আর কেউ দেখাতে পারতেন না!
আর এমন এক চমৎকার অভিনয়ের জন্য ৩০ জানুয়ারি বলিউড এই অভিনেতা পেলেন পুরস্কার তাও আবার বলিউডের প্রাণ অমিতাভ বচ্চনের কাছ থেকে।
আসলে, ‘লুটেরা’, ‘বাজিরাও মস্তানি’-র মাইলস্টোন পেরিয়ে এই ছবিতে রণবীর সিংহ অনেক বেশি অভিনেতা হয়ে উঠেছেন। চরিত্রের জন্য যতটা প্রয়োজন, ঠিক ততখানিই ‘পাশবিক’ হয়েছেন তিনি। যে কারণে এক জন দর্শকের মতোই তা দাগ কেটেছে অমিতাভ বচ্চনের মনে।
অমিতাভ বচ্চন ফুল ও নিজে হাতে লেখা চিঠি পাঠিয়েছেন রণবীরকে। টুইটারে সেই ছবি পোস্ট করে রণবীর লিখেছেন, ‘আমি আমার অ্যাওয়ার্ড পেয়ে গিয়েছি’। এক কথায় সোশ্যাল মিডিয়ায় ভক্তদের সঙ্গে নিজের ‘ফ্যান মোমেন্ট’ এবং অভাবনীয় স্বীকৃতির কথাই শেয়ার করেছেন অভিনেতা।
চিঠিতে অমিতাভ তাকে কী লিখেছেন, তা জানাননি রণবীর। সব মিলিয়ে মনে করা হচ্ছে, ‘পদ্মাবত’-এর খিলজি চরিত্রে রণবীরের অভিনয় দেখে অমিতাভ তাঁর মুগ্ধতা প্রকাশ করেছেন স্ব ভঙ্গিমায়। বলিউডে নিজের উত্তরসূরিদের ক্ষেত্রে বরাবরই যেমনটা করে থাকেন বিগ বি।
সূত্র: হিন্দুস্থান টাইমস

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop