ksrm

রাশিফলবৃহস্পতিবারের রাশিফল (১ ফেব্রুয়ারি, ২০১৮) মামলা জিতবে সিংহ, কন্যা যাবে বিদেশে

ওয়েব ডেস্ক

fb tw
somoy
মেষ
পরিশ্রমের ফল ভাল পাবেন। প্রতিবেশীর সাহায্যে ব্যবসায় কোনও প্রকার উপকার পেতে পারেন। পরিবারের অশান্তি মিটে যাওয়ার সংকেত। প্রেমের দিকে খুব সতর্ক থাকতে হবে, প্রতারিত হওয়ার যোগ আছে। বাড়িতে চুরি হওয়ার আশঙ্কা রয়েছে।
বৃষ
আজ ব্যবসায় চাপ বৃদ্ধির সঙ্গে লাভ ভাল থাকবে। জীবনের মূল্যবান কোনও সিদ্ধান্ত আজ নিতে হতে পারে । সংসারে সুখ শান্তি বজায় থাকবে। অসুস্থ হওয়ারেআশঙ্কা আছে ।
মিথুন
চাকরিতে বদলি হওয়ার যোগ দেখা যাচ্ছে । সংক্রমণ জনিত কারণে দুর্ভোগ । আজ সারা দিন ব্যবসায় উদ্বেগ দেখা যাবে। ব্যয় বেশি হওয়ায় বাড়িতে কলহ বাধতে পারে। অতিরিক্ত পরিশ্রমে রক্তচাপ বৃদ্ধি হতে পারে ।  
কর্কট
ব্যবসায়ীদের ব্যবসায় অগ্রগতি লক্ষ্য করা যাচ্ছে । উচ্চ শিক্ষার দিকে সময়টা বিশেষ ভাল নয়। চাকরির পদোন্নতিতে বিদেশ যাত্রার যোগ দেখা যাচ্ছে। শরীরে কোথাও চোট লাগতে পারে। ব্যবসায়ীরা কর্মচারিকে চোখে চোখে রাখুন।
 
সিংহ
যারা বিয়ের কথা ভাবছেন, তাদের জন্য খুব শুভ সময় আসছে।  সংসারে অশান্তি মিটে যাবে। কর্ম স্থলে ঝামেলা কেটে যেতে পারে। আজ বন্ধুর কাছ থেকে সাহায্য পেতে পারেন। অকারণে আত্মীয়ের সঙ্গে ঝগড়া হতে পারে। মামলা মোকদ্দমায় জিতে যাওয়ার সম্ভাবনা ।
কন্যা
হঠাৎ বিষয় সম্পত্তি প্রাপ্তি যোগ। অপ্রিয় সত্যি কথা বলায় বিপত্তি আসতে পারে। প্রেমের  বাধা মিটে গিয়ে সুখের সময় আসতে চলেছে । বিদেশ ভ্রমণের সুযোগ আসতে পারে। ভুল কোনও  সিদ্ধান্ত আপনার ভাল সময়কে নষ্ট করতে পারে। সংসারে অর্থনৈতিক দিক থেকে প্রচুর ব্যয় হতে পারে।
 
তুলা
আজ ব্যবসার দিকে কিছু অশুভ ঘটতে পারে। সংসারের কোনও বিবাদ কাজের প্রতি অনীহা আনতে পারে ।শত্রুর ব্যাপারে সাবধান থাকুন।  প্রেমের জন্য বড়দের সঙ্গে বিবাদ বাধতে পারে । বাড়িতে কোনও খারাপ খবর আসতে পারে ।
বৃশ্চিক
চাকরির স্থানে উচ্চ পদস্থ ব্যক্তির কাছ থেকে অপমান । পড়াশুনার জন্য দিনটি ভাল। ব্যবসার দিকে বাড়তি কোনও খরচ। কোনও পাওনা টাকা আদায় নিয়ে বিবাদ হতে পারে । পায়ে কোনও আঘাত লাগার সম্ভাবনা।
ধনু
কর্ম ক্ষেত্রে দায়িত্ব পালন নিয়ে ঝামেলা বাধতে পারে । শরীরে কোনও সমস্যায় বহু অর্থ ব্যয় হতে পারে। ব্যয়ের দিকে আজ একটু বেশি নজর দিতে হবে বা সংযত থাকতে হবে। আজ কর্ম ক্ষেত্রে বিরোধী মনোভাব ত্যাগ করাই ভাল ।
মকর
মামলায় জড়িয়ে পড়ার একটা সম্ভাবনা আছে। ঋণ পরিশোধ করার জন্য সঞ্চয়ে ব্যাঘাত। আজ সারাদিন ব্যবসা ভাল চলবে কিন্তু পরে জটিলতা আসতে পারে। কারওর জিনিসের দায়িত্ব আজ নেবেন না । 
কুম্ভ
সম্পত্তি কেনাবেচার শুভ সময় । যানবাহন চড়ার সময় অতিরিক্ত সতর্ক থাকুন। আজ অর্থ উপার্জনের ভাগ্য ভাল ও আর্থিক উন্নতি থাকবে। আজ কর্ম জগতে জনপ্রিয়তা পেতে পারেন । দেহের কোনও অংশে খুব ব্যাথা সৃষ্টি হতে পারে। আজ সারা দিন প্রচুর খাটুনি হতে পারে।  
মীন
আর্থিক টানা পোড়েনের জন্য সংসারে অশান্তি হতে পারে। সন্তানদের সঙ্গে সম্পর্ক ভাল থাকবে।  আজ কর্মের জন্য বাড়ির কেউ বাইরে যাওয়ায় মনে কষ্টের সৃষ্টি হতে পারে । মাতৃ স্থানীয় কারওর সঙ্গে মতবিরোধ হতে পারে।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop