ksrm

খেলার সময়ম্যানইউকে ২-০ গোলে হারালো টটেনহাম

খেলার সময় ডেস্ক

fb tw
somoy
ইপিএলের হাই ভোল্টেজ ম্যাচে দারুণ জয় পেয়েছে টটেনহাম হটস্পার। ম্যানচেস্টার ইউনাইটেডকে ২-০ গোলে হারিয়েছে স্পার'রা। এদিকে আরেক ম্যাচে ওয়েস্ট ব্রমউইচ এলবিয়নের বিপক্ষে ৩-০ গোলের বড় জয় পেয়েছে ম্যানচেস্টার সিটি। আর এএফসি বোর্নমাউথের কাছে একই ব্যবধানের হেরে অঘটনের শিকার, আরেক জায়ান্ট চেলসি।
এই ১১ সেকেন্ডের ধাক্কাটাই সামলাতে পারলো না ম্যানচেস্টার ইউনাইটেড। লন্ডনের বিখ্যাত ওয়েম্বি স্টেডিয়ামের দর্শক'রা হয়তো তখনও নিজেদের আসনটাই ঠিকভাবে খুঁজে পাননি। তখনই এরিকসন জাদুতে মুগ্ধ উপস্থিত প্রায় ৯০ হাজার সমর্থক। ১-০তে লিড টটেনহামের।
পুরো ম্যাচে শুধু জায়ান্টের তকমাটাই ছিলো রেড ডেভিলদের। বাকি সব টটেনহামে দখলে। ম্যাচের প্রথম ২৫ মিনিট, ম্যানচেস্টার'কে বেশ চেপে ধরে খেলে পচেত্তিনোর শিষ্য'রা।
এবার নিজেদের দোষে পিছিয়ে পরে রেড ডেভিরসরা। ২৮ মিনিটে ম্যাচের ইউনাইটেড ডিফেন্ডার ফিল জোন্স আত্মঘাতি গোলে ২-০'তে ম্যাচটাকে নিজেদের করে নেয় টটেহ্যামের।
দ্বিতীয়ার্ধের ৬৩ মিনিটে লিনগার্ড-পগবা'কে উঠিয়ে ফেল্লাইনি-মাতা'কে মাঠে নামান জোসে। কিন্তু তাতে রং বদলায়নি ওয়েম্বি'তে। বরং কাউন্টার অ্যাটাকে ইউনাইটেডের রক্ষণের নাভিশ্বাস ফেলতে হয়। শেষ পর্যন্ত ২-০ গোলের দারুণ জয়ে সরাসরি চ্যাম্পিয়ন্স লিগে খেলার স্বপ্ন বাঁচিয়ে রাখলো টটেনহাম।
ইউনাইডে যখন হতাশা বিপরীতে উল্টোচিত্র তাদের নগর প্রতিন্দ্বন্দী ম্যানসিটি শিবিরে। ডি ব্রুইনির পাস থেকে ম্যাচের ১৯ মিনিটেই ইত্তিহাদে যে উৎসবের শুরুটা করেন ফারনানদিনহো।
অবশ্য লিডটাকে দ্বিগুণ করতে সিটিজেনদের অপেক্ষা করতে হয় দ্বিতীয়ার্ধের ৬৮ মিনিট পর্যন্ত। এবারের স্কোরার প্রথম গোলের যোগানদাতা ডি ব্রুইনি।
আর ম্যাচের একেবারে অন্তিম মুহূর্তে দলের হয়ে ৩য় আর এ মৌসুমে ক্যারিয়ারের ২৪ নম্বর গোলটি করেন সার্জিও অ্যাগুইরো। ফলে দুই নম্বরে থাকা ইউনাইটেডের সঙ্গে পয়েন্ট ব্যবধান ১৫তেই রাখলো ম্যানসিটি।
সিটিজেনরা পারলেও পারেনি বর্তমান চ্যাম্পিয়ন চেলসি। এএফসি বোর্নমাউথের বিপক্ষে ঘরের মাঠ স্ট্যামফোর্ড ব্রিজে ১৬ মিনিটের ঝড়েই উড়ে গেছে কন্তে শিষ্যরা। ৫১ মিনিটে উইলসন, ৬৪ মিনিটে স্ট্যানিসলাস ও ৬৭ মিনিটে অ্যাকাইয়ের তিন গোলে, বড় ব্যাধানে হার ব্লুল'দের।
ফলে লিভারপুলকে টেবিলের ৩ নম্বর জায়গাটা ছেড়ে দিয়ে ৪ এ নেমে গেলো চেলসি।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop