ksrm

খেলার সময়কোহলির সেঞ্চুরির পর আনুশকার ভালোবাসায় মোড়ানো পোস্ট

খেলার সময় ডেস্ক

fb tw
somoy
বিয়ে হয়েছে বেশ কিছুদিন হয়ে গেলো কিন্তু বিরাট কোহলি এবং আনুশকা শর্মার ভালোবাসার উষ্ণতা যেনো বেড়েই চলেছে। বৃহস্পতিবার দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ভারতের প্রথম ওয়ানডে ম্যাচের পর অন্তত সেটারই প্রমাণ দিলেন আনুশকা।
প্রটিয়াদের মাটিতে টেস্ট সিরিজ হরের পর ওয়ানডেতে দারুণভাবে ঘুরে দাঁড়ানোর ইঙ্গিত দিচ্ছে ভারত। ডারবানে প্রথম ম্যাচে দারুণ জয় তুলে নিয়েছে তারা। আর এতে সামনে থেকে নেতৃত্ব দিয়েছেন দলপতি বিরাট কোহলি। তুলে নিয়েছেন ৩৩তম ওয়ানডে সেঞ্চুরি। আর দক্ষিণ আফ্রিকার মাটিতে এটি তার প্রথম প্রথম সেঞ্চুরি। অসাধারণ ব্যাটিংয়ে ম্যাচসেরাও হয়েছেন কোহলি।
স্বামীর এমন বীরোচিত ব্যাটিংয়ের পর ভালোবাসায় মোড়া একটি পোস্ট করেছেন নিজের ইনস্টাগ্রামে। কোহলির সেঞ্চুরি উদযাপনের ছবির উপরে তিনি লিখেছেন 'হোয়াট এ গায়'। সঙ্গে একটি লাভসাইনও যুক্ত করে দিয়েছেন তিনি।
এটা ভাবার কোনো কারণ নেই যে, কেবল আনুশকাই ভালোবাসা প্রকাশে কোহলির চেয়ে এগিয়ে। এমনটা মনে হলে সেঞ্চুরিয়ান টেস্টের কথা মনে করে দেখুন। প্রোটিয়া বোলিং তোপের মুখে সেঞ্চুরি হাঁকানোর পর কোহলির উদযাপনটাই বা কম কি?
সেঞ্চুরির পর হেলমেট খুলে গলায় ঝুলিয়ে রাখা বিয়ের আংটিতে চুমু খেয়েছিলেন।
ছয় উইকেটের বড় জয়ে ছয় ম্যাচ সিরিজে ১-০তে এগিয়ে গেলো ভারত। আগামী ৪ ফেব্রুয়ারি সেঞ্চুরিয়ানে দ্বিতীয় ওয়ানডেতে মুখোমুখি হবে দু'দল। তার আগে স্ত্রীর এমন পোস্ট ভারত অধিনায়ককে বাড়তি উৎসাহ যোগাবে, সেটা বলাই বাহুল্য।
সূত্র: দ্যা ইন্ডিয়ান এক্সপ্রেস অনলাইন

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop