বিনোদনের সময়'পদ্মাবত'র আয় ২১০ কোটি ছাড়িয়েছে

বিনোদন সময় ডেস্ক

fb tw
somoy
বক্স অফিস আয় ২১০ কোটি ছাড়িয়েছে সঞ্জয় লীলা বনশালি পরিচালিত 'পদ্মাবত' । অনেক চড়াই-উৎরাই পার করে অবশেষে ২৫ জানুয়ারি মুক্তি পায় পদ্মাবত। গত শনিবার পর্যন্ত সিনেমাটির আয় ছিল ১৯২. ৫০ কোটি রুপি। রবিবার এর আয় ২০০ কোটি রুপি ছাড়িয়েছে।
বক্স অফিস বিশ্লেষক রমেশ বালা জানিয়েছেন, দ্বিতীয় উইকেন্ড শেষে ভারতীয় বক্স অফিসে পদ্মাবত সিনেমার নিট আয় ২১০ কোটি রুপি। এ ছাড়া ভারতের বাইরে এর আয় ১৩১.৫০ কোটি রুপি। এর আগে বড় কোনো অপ্রীতিকর ঘটনা ছাড়াই সফলভাবে প্রথম সপ্তাহ পার করে পদ্মাবত। শুধু ভারতীয় বক্স অফিসে আয় করে ১৫০ কোটি রুপি। এ ছাড়া দেশের বাইরে যোগ করে আরো ৭৬ কোটি রুপি।
মালিক মুহাম্মদ জায়সির লেখা ‘পদ্মাবত’ মহাকাব্যের ওপর ভিত্তি করে পদ্মাবত  সিনেমার কাহিনি তৈরি হয়েছে। এতে রানি পদ্মিনির চরিত্রে অভিনয় করেছেন দীপিকা পাড়ুকোন। আলাউদ্দিন খিলজি ও রাজা রাওয়াল রতন সিংয়ের ভূমিকায় দেখা গেছে রণবীর সিং ও শহিদ কাপুরকে। সিনেমাটি পরিচালনা করেছেন সঞ্জয় লীলা বানসালি।
পদ্মাবত এখন পর্যন্ত বানসালি, রণবীর  ও শহিদের সবচেয়ে বেশি আয়ের সিনেমা। চেন্নাই এক্সপ্রেস’র আয় পেছনে ফেলতে পারলে দীপিকারও সবচেয়ে বেশি আয়ের সিনেমা হবে এটি। এ ছাড়া এটি শহিদ কাপুরের প্রথম, রণবীর সিংয়ের তৃতীয় ও দীপিকার সপ্তম একশো কোটি রুপি আয়ের সিনেমা।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop