ksrm

খেলার সময়স্বরূপে সৌম্য, উদ্বোধনী দিনেই গাজীর হোঁচট

খেলার সময় ডেস্ক

fb tw
somoy
উদ্বোধনী দিনেই হোঁচট খেয়েছে গাজী গ্রুপ ক্রিকেটার্স। প্রথমে ব্যাট করে সব ক'টি উইকেট হারিয়ে ১৭৬ রান করে বর্তমান চ্যাম্পিয়নরা। জবাবে সৌম্য সরকারের হার না মানা ৮৯ রানে ভর করে ৮ উইকেটের বড় জয় তুলে নেয় অগ্রণী ব্যাংক ক্রিকেট ক্লাব। দিনের অপর ম্যাচে ফতুল্লায় প্রাইম দোলেশ্বরের বিপক্ষে ৫ উইকেটের জয় তুলে নিয়েছে শাইনপুকুর সিসি।
বিকেএসপির উইকেট সব সময় কথা বলে ব্যাটসম্যানদের পক্ষেই। তারপরও গাজী গ্রুপ ক্রিকেটার্সের বিপক্ষে টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেয় অগ্রণী ব্যাংক ক্রিকেট ক্লাব। উইকেটের মেধা বুঝে অধিনায়কের নেয়া সিদ্ধান্তটা যে যুতসই ছিল, ৪১ রানে হৃদয়কে ফিরিয়ে দিয়ে তারই প্রমাণ দেন শাহবাজ চৌহান।
ওয়ানডাউনে এসে আলো ছড়াতে পারেননি জহুরুল ইসলাম। ফিরে গেছেন মাত্র ৬ রান করেই। এরপর মেহেদী হাসান, নাদিফ চৌধুরী আর আসিফ আহমেদরা দ্রুত আউট হলে ব্যাটিং মেরুদণ্ড ভেঙ্গে যায় বর্তমান চ্যাম্পিয়নদের।
১৩৯ রানেই ৮ উইকেট হারিয়ে ফেলা গাজী গ্রুপ আর প্রতিরোধ গড়তে পারেনি ইনিংসের বাকি সময়। শেষ দিকে ভারতীয় রিক্রট রজত ভাতিয়া কিছুটা চেষ্টা করলেও এগুতে পারেননি বেশি দুর। ফলে মাত্র ১৭৬ রানেই গুটিয়ে যায় গাজী গ্রুপ ক্রিকেটার্স।
জবাবে ব্যাট করতে নেমে শুরুটা ভালো হয়নি অগ্রণীর। দলীয় মাত্র ৩৮ রানেই আমির হামজা আর শাহরিয়ার নাফিসের উইকেট হারিয়ে বিপাকে পড়ে তারা। পুরো ম্যাচে গাজীর প্রভাব ছিল অতটুকুই। এরপর সৌম্য সরকারের ৮৯ আর রিফাত উল্লাহর হার না মানা ৫৫ রানে ম্যাচটা একরকম একপেশে করেই জিতে নেয় অগ্রণী ব্যাংক। ব্যাটিংয়ে দাপটের সাথে ২ উইকেট নিয়ে ম্যাচ সেরা হয়েছেন সৌম্য সরকার।
এদিকে, ফতুল্লার খান সাহেব উসমানী স্টেডিয়ামে শাইনপুকুরের বিপক্ষে টস হেরে ব্যাট করতে নেমে বিপর্যয়ে পড়ে প্রাইম দোলেশ্বর। প্রতিপক্ষের দাপুটে বোলিংয়ে মাত্র ৬১ রানেই সাজঘরে ফিরে যান টপ আর্ডারের চার ব্যাটসম্যান। এরপর মার্শাল আইয়্যুবের ৭৪ রানে ১৮৮ রানের ছোট সংগ্রহ দাড় করায় দোলেশ্বর।
১৮৯ রানের লক্ষ্য তাড়া করতে গিয়ে শাইনপুকুরও হোঁচট খায় শুরুতেই। দলীয় ৫৮ রানে প্যাভিলিয়নে ফেরেন সাদমান, সাব্বির আর সজিব। তবে চতুর্থ উইকেট জুটিতে আফিফ আর শুভাগত হোম ১১৪ রান যোগ করে দলকে নিয়ে যান জরে বন্দরে। আফিফ ৫৬ আর শুভাগত করেন ৫৮ রান।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop