ksrm

খেলার সময়আবারো হোঁচট খেলো চেলসি

খেলার সময় ডেস্ক

fb tw
somoy
আবারো হোঁচট খেলো চেলসি। লিগের বর্তমান চ্যাম্পিয়নরা এবার হেরেছে ওয়াটফোর্ডের বিপক্ষে ৪-১ গোলে। ফলে লিভারপুলের সঙ্গে পয়েন্ট ব্যবধান কমানো হলো না ব্লুদের। এদিকে, সিরি'আতে লাৎসিও-কে ২-১ গোলে হারিয়েছে জেনোয়া।
এবারের লিগে অনেকটা ঢিমেতালে চলা চেলসি এদিন টেবিলে এগিয়ে যাওয়ার মিশন নিয়ে ওয়াটফোর্ডের মাঠে স্বাগতিকদের মুখোমুখি হয়। কিন্তু ওয়াটফোর্ডের মাঠে শুরু থেকেই তেমন সুবিধা করতে পারছিলো না ব্লুরা। গোলের দেখা পাওয়া তো দূরের কথা। স্বাগতিক সমর্থকদের পাশাপাশি ওয়াটফোর্ডের চাপে রীতিমত মাঠে খেই হারিয়ে ফেলে কন্তে বাহিনী। উল্টো ম্যাচের ৩১ মিনিটে পরপর দুই হলুদ কার্ড দেখে বাকায়োকো মাঠ ছাড়ায় দশজনের দলে পরিণত হয় চেলসি।
প্রতিপক্ষ সেনা কমার সুবিধা কি নেবে না ওয়ার্টফোর্ড। নিয়েছেও তাই। ম্যাচের ৪২ মিনিটে ডিনীর গোলে লিড নেয়ার আনন্দে মাতে স্বাগতিকরা।
বিরতির পর বেশ বেস কিছুক্ষণ অপেক্ষার প্রহর গুনতে হয় চেলসির। অবশেষে ৮২ মিনিটে ইডেন হ্যাজার্ডের গোলে সমতায় ফেরে বর্তমান লিগ চ্যাম্পিয়নরা।
কিন্তু ২ মিনিট পরেই জান্মাত গোল করলে আবারো এগিয়ে যায় দ্যা ব্লুস।
এরপর ৮৮ মিনিটে ডিউলোফিউ গোল করলে ব্যবধানটা আরো বাড়ায় স্বাগতিকরা।
জয় যখন প্রায় নিশ্চিত তখন ম্যাচের যোগ করা সময়ে পেরেইরা গোল করে শেষ পেরেকটি ঠুকে দেন চেলসি গায়ে। আর তাতেই পয়েন্ট খুইয়ে ঘরে ফিরতে হয় লিগের বর্তমান চ্যাম্পিয়নদের।
এদিকে, সিরিআয় স্তাদিও অলিম্পিকোতে জেনোয়ার মুখোমুখি হয় টেবিলের ৩ নম্বরে থাকা লাৎসিও। যেখানে ম্যাচের প্রথমার্ধ্ব থাকে গোলশূন্য। বিরতির পর ৫৫ মিনিটে পান্দেভের গোলে এগিয়ে যায় জেনোয়া। এরপর পারলো তা পরিশোধও করে দেন ম্যাচের ৫৯ মিনিটে।
ম্যাচ সমতার পথেই শেষ হচ্ছিলো। কিন্তু ম্যাচের যোগ করা সময়ে ল্যাক্সোল্ট গোল করে জয় ছিনিয়ে নেয় জেনোয়ার হয়ে।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop