ksrm

খেলার সময়ঘরের মাটিতে আরেকটা জয়ের আশায় মাঠে নেমেছে বাংলাদেশ

খেলার সময় ডেস্ক

fb tw
সিরিজ নির্ধারণী দ্বিতীয় ও শেষ টেস্টে বৃহস্পতিবার সকালে মুখোমুখি হয়েছে স্বাগতিক বাংলাদেশ ও শ্রীলঙ্কা। ইতিবাচক ক্রিকেট খেলে টেস্ট সিরিজ জয়ের সংকল্প বাংলাদেশ অধিনায়কের। অন্যদিকে, হোম কন্ডিশনে টাইগার স্পিনারদের কঠিন চ্যালেঞ্জ নিতে প্রস্তুত চান্ডিমালের শ্রীলঙ্কা।
২০১৪ সালের পর বাংলাদেশের সামনে ঘরের মাটিতে আরেকটা সুবর্ণ সুযোগ টেস্ট সিরিজ জয়ের। যে সুযোগ লুফে নিতে রক্তের শেষ বিন্দু দিয়ে লড়াইয়ের প্রতিজ্ঞা ক্রিকেটারদের। আছে ইতিহাস রচনার হাতছানি। ঢাকা টেস্ট ড্র কিংবা জিতলে র‌্যাংকিংয়ে একধাপ উন্নতি। সব মিলিয়ে এই টেস্টের মাহাত্ম খুব উপলব্ধি করছেন বাংলাদেশ অধিনায়ক।
নিউট্রন, বোমা বুঝেছিলো। কিন্তু, মানুষ বুঝেনি। ঠিক তেমনি। চান্ডিকা হাথুরুসিংহে বাংলাদেশের কোচ থাকা অবস্থায় ব্যাটসম্যানের ক্লাস খুঁজেছিলো। কিন্তু, পারফরমারকে খুঁজেনি। লঙ্কানদের কোচ হবার পর মুমিনুলকে চিনলেন তখনই। যখন চট্টগ্রামে মুমিনুলের ব্যাটে লঙ্কান স্বপ্ন হয় বিবর্ণ। তাই শ্রীলঙ্কার ঢাকা টেস্টে মাথা ব্যথা মুমিনুলকে ঘিরে।
শেষ কবে মিরপুরে পাঁচ দিনে টেস্ট গড়িয়েছে বলা কঠিন। তাই মিরপুরের উইকেট একেবারে স্পিন সহায়ক হচ্ছে নিশ্চিত। স্লিপে ফিল্ডারদের ক্যাচ অনুশীলনের এই ছবিই স্পষ্ট। বাংলাদেশের একাদশে তাই চার বছর পর আব্দুর রাজ্জাক আর সাত ব্যাটসম্যানের কোঠা পূরণ হবে সাব্বিরকে দিয়ে। মিরপুরে সর্বশেষ তিন টেস্টে অপরাজিত বাংলাদেশ।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop