ksrm

খেলার সময়দুদকের শুভেচ্ছাদূত হলেন সাকিব আল হাসান

খেলার সময় ডেস্ক

fb tw
somoy
দুর্নীতি দমন কমিশনের শুভেচ্ছাদূত হলেন সাকিব আল হাসান। দায়িত্ব নিয়ে তিনি বলেন, সবাই মিলে একসঙ্গে কাজ করতে পারলে দেশকে দুর্নীতিমুক্ত রাখা সম্ভব হবে। এদিকে, টেস্ট সিরিজের পর এবার টি টোয়েন্টি সিরিজেও খেলা হচ্ছে না সাকিবের। চিকিৎসকের পরামর্শে আরো দু'সপ্তাহ বিশ্রামে থাকবেন তিনি। টেস্ট সিরিজ হাতছাড়া হলেও, টি টোয়েন্টিতে নতুনদের কাঁধে ভর করে ঘুরে দাঁড়াবে টাইগাররা। এমনটাই আশা সাকিবের।
ক্রিকেটাররা মাঠের লড়াইয়ে রোমাঞ্চ আর উন্মাদনায় মাতিয়ে রাখেন ভক্ত ও সমর্থকদের। বিশ্ব মঞ্চে দেশের প্রতিনিধিও তারা। তবে, শুধু মাঠের লড়াইয়েই নয়। সামাজিকভাবেও এখন নানা দায়িত্ব পালন করছেন ক্রিকেট মাঠের এই যোদ্ধারা।
সমাজ থেকে দুনীতির মত অভিশাপ দূর করতে এবার এগিয়ে এসেছেন সাকিব আল হাসান। দুর্নীতি দমন কমিশনের শুভেচ্ছাদূত হয়েছেন বিশ্বসেরা এই অলরাউন্ডার। সবাই মিলে একসঙ্গে কাজ করলে সমাজ থেকে দুর্নীতি দূর করা সম্ভব বলেই জানান সাকিব।
সাকিব বলেন, 'এরকম একটা অর্গানাইজেশনের সঙ্গে যুক্ত হতে পেরে আমি খুবই গর্বিত। এখানে আসার প্রধান উদ্দেশ্য হচ্ছে, আমার কথায় যদি একজন মানুষও দুর্নীতির বাইরে থাকে সেটা আসলে আমার জন্য বড় পাওয়া।'
চুক্তিস্বাক্ষর অনুষ্ঠানে এসেই সমর্থকদের নতুন করে দু:সংবাদ দিলেন সাকিব। ত্রিদেশীয় সিরিজের ফাইনালে আঙ্গুল ভেঙ্গে যাওয়ায় খেলতে পারেননি টেস্ট সিরিজে। পুরোপুরি সেরে না ওঠায় এবার টি টোয়েন্টি সিরিজেও খেলতে পারবেন না বলেই জানান তিনি।
সাকিব আরো বলেন, 'টি টোয়েন্টি সিরিজ খেলার আর সম্ভাবনা নেই। কারণ ডাক্তার বলেছে আরো দু সপ্তাহ লাগতে পারে।'
শেষ টেস্টে বাজেভাবে হারলেও, টি টোয়েন্টিতে ঘুরে দাঁড়াবে বাংলাদেশ। দলে নতুন ডাক পাওয়া আফিফ, আরিফরা এর আগে বিপিএলেও ভাল খেলেছে। তাই নতুনদের কাঁধে ভর করে টি টোয়েন্টিতে ভাল কিছুরই আশা করছেন সাকিব।
তিনি আরো বলেন, আমি আমার দল নিয়ে আশাবাদী। আমি মনে করি আমার এই দল ভালো খেলতে পারবে। এই টিমে যারা আছে সবাই ভালো পারফরমার।'
টি টোয়েন্টি সিরিজের একটি ম্যাচ সিলেটে আয়োজন করার বিষয়টি ইতিবাচক হিসেবে দেখছেন সাকিব। দেশের বিভিন্ন জেলায় আরো বেশি বেশি ম্যাচ আয়োজন করলে, তা ক্রিকেটের উন্নয়নে ভূমিকা রাখবে বলেই মনে করেন তিনি।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop