ksrm

খেলার সময়চ্যাম্পিয়ন হবার পর অভিনন্দনে সিক্ত আরামবাগ

খেলার সময় ডেস্ক

fb tw
স্বাধীনতা কাপে চ্যাম্পিয়ন হবার পর, অভিনন্দনে সিক্ত হচ্ছেন আরামবাগ ক্রীড়া সংঘের ফুটবলার ও কর্মকর্তারা। রোববার সারাদিনই ক্লাব প্রাঙ্গণে ছিলো উৎসব মুখর পরিবেশ। শিরোপা জয়ী কোচ মারুফুল হকের সঙ্গে চুক্তির মেয়াদ আরো বাড়িয়ে নিতে চায় আরামবাগ। এদিকে, বোনাসের টাকা বাড়ানোর দাবি জানিয়েছেন ফুটবলাররা।
মতিঝিল ক্লাব পাড়ায় গাদাগাদি করে দাঁড়িয়ে আছে অনেকগুলো ক্লাব। আরামবাগ ক্রীড়া সংঘ এগুলোর মধ্যে অন্যতম। উন্নত অবকাঠামো নেই ক্লাবের। তবে, যেটুকু আছে সেখানেই উৎসবের রং ছড়িয়ে দিতে চাইলো স্বাধীনতা কাপ চ্যাম্পিয়নরা। শিরোপা জয়ের পরদিন সমর্থক, সংগঠক আর শুভাকাঙ্ক্ষীদের অভিনন্দনে সজ্জিত ছিলো ক্লাব প্রাঙ্গণ।
আরামবাগ ক্রীড়া সংঘের ৬০ বছরের ইতিহাসে প্রথম শিরোপা। যার রূপকার কোচ মারুফুল হক। ক্যারিয়ারে বিভিন্ন ক্লাবের হয়ে অনেক শিরোপা জিতলেও, এই ট্রফিটা দেশসেরা কোচের কাছে একটু বিশেষ।
সুফিল, আরিফ, আজমদের মনে জয়ের তৃষ্ণা বেড়েছে। একটু একটু করে তৈরি হওয়া সাহসে বধ হয়েছে আবাহনী, শেখ জামাল ও চট্টগ্রাম আবাহনীর মতো জায়ান্ট দলগুলোও। উচ্ছ্বাস আছে। সঙ্গে চাওয়াও।
দলের কীর্তিতে দারুণ খুশি আরামবাগ ক্লাবের সভাপতি। ম্যাচ শেষেই ১০ লাখ টাকা বোনাস ঘোষণা করেছিলেন। কিন্তু, ফুটবলারদের দাবিতে সেটা হয়তো আরো ২ লাখ বাড়াতেই হচ্ছে তাকে। তবে, কোচ উপস্থিত থাকতে না পারায়, এদিন দেয়া হয়নি বোনাসের টাকা। এদিকে, জানা গেছে, এরই মধ্যে নাকি ভারতে আমন্ত্রণমূলক টুর্নামেন্টে অংশগ্রহণের প্রস্তাব পেয়েছে আরামবাগ।
আলোক সজ্জিত ক্লাব ভবন, সরু প্রবেশপথ আর সিঁড়ি। শিরোপা জয়ের অনুভূতির বহিঃপ্রকাশ হয়তো এতে হয়না। কিন্তু, একটা খবরে সমর্থকরা স্বস্তি পাবেন নিশ্চয়ই। আগামী মৌসুমেও আরামবাগ ক্রীড়া সংঘের কোচই থাকছেন মারুফল হক।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop