ksrm

খেলার সময়ম্যানচেস্টারকে রুখে দিলো নিউক্যাসল

খেলার সময় ডেস্ক

fb tw
somoy
ইংলিশ প্রিমিয়ার লিগে জায়ান্ট ম্যানচেস্টার ইউনাইটেডকে রুখে দিলো নিউক্যাসল ইউনাইটেড। ঘরের মাঠে রেড ডেভিলদের ১-০ গোলে হারিয়েছে নিউক্যাসল। এদিকে, স্প্যানিশ লিগে হোঁচট খেয়েছে বার্সেলোনা। ন্যু ক্যাম্পে গেতাফের বিপক্ষে গোলশূন্য ড্র করেছে কাতালানরা।
সানচেজ, লুকাকু, পগবা, মার্শাল কিংবা অ্যাশলে ইয়ং। তারকা সমৃদ্ধ এই নামগুলো নিয়ে নিউক্যাসল ইউনাইটেডের মাঠ সেইন্ট জেমস পার্কে ম্যানচেস্টার ইউনাইটেড মুখোমুখি হয় স্বাগতিকদের। একদিকে ম্যানচেস্টার সিটির সঙ্গে পয়েন্ট ব্যবধান কমানোর লক্ষ্য নিয়ে যেমন মাঠে নামে ইউনাইটেড। অন্যদিকে, ঘরের মাঠে প্রথম জয়ের খোঁজে মাঠে নামে নিউক্যাসল।
আক্রমণের দিক দিয়ে এদিন শুরু থেকেই অনেকটা চমক দেখাতে থাকে নিউক্যাসল। তাদের শুরুটা এদিন হয় দুর্দান্ত। অন্যদিকে, অনেকটা খেই হারানো ম্যানচেস্টার রক্ষণদুর্গ সামলাতেই বেশি ব্যস্ত থাকে। ফলে প্রথমার্ধে আর গোলের মুখ দেখা হয়নি দুদলের কারও।
বিরতির পর ফিরে আক্রমণে ততটাই মনোযোগী হয়ে ওঠে নিউক্যাসল। যতটা মনোযোগ দিলে ফলাফল আসে। হয়েছেও তাই। ম্যাচের ৬৫ মিনিটে গাইলের অ্যাসিস্টে স্বাগতিকদের হয়ে লিড আনেন রিচি। সঙ্গে সঙ্গে উল্লাসে মেতে ওঠে সেইন্ট জেমস পার্কের দর্শক।
এদিন ভাগ্যদেবী হয়তো সহায় ছিলোনা রেড ডেভিলদের। যার কারণে মরিয়া হয়ে খেললেও শেষপর্যন্ত গোলের দেখা পেতে ব্যর্থ হয় হোসে মরিনহোর দল। ফলে হারের লজ্জা নিয়ে ঘরে ফিরতে হয় ম্যানচেস্টার ইউনাইটেডকে।
এদিকে, স্প্যানিশ লিগে ঘরের মাঠ ন্যু ক্যাম্পে গেতাফেকে আতিথ্য দেয় বার্সেলোনা। মেসি, সুয়ারেজ, র‌্যাকিটিচদের মত তারকা ফুটবলাররা থাকলেও, এদিন বার্সা যেনো পুরোপুরি ছিলো নিষ্প্রভ। তাইতো প্রথমার্ধে নেই কোন গোল।
বিরতির পর ফিরেও যে খুব একটা লাভ হয়েছে তা নয়। এদিন ভালো তেমন কোন সুযোগই তৈরি করতে পারেনি কাতালানরা। উল্টো প্রতিপক্ষকে ঠেকাতে নিজেদের রক্ষণদুর্গ সামলাতে ব্যস্ত থাকে ভালভার্দের দল। ফলে নির্ধারিত সময় শেষে গোলশূন্য ড্রয়ের পাশাপাশি পয়েন্ট খুইয়ে মাঠ ছাড়ে বার্সেলোনা।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop