ksrm

খেলার সময়বোর্ড সভাপতি দেশে নেই, নির্ধারণ হয়নি টি-২০ সিরিজের অধিনায়ক

খেলার সময় ডেস্ক

fb tw
somoy
বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন দেশে না থাকায় এখনও নিশ্চিত হয়নি কে হচ্ছেন টাইগারদের টি-২০ অধিনায়ক। এমনটাই জানিয়েছেন হাই পারফরমেন্স কমিটির চেয়ারম্যান ও সাবেক অধিনায়ক নাঈমুর রহমান দুর্জয়।
ত্রিদেশীয় সিরিজের ফাইনালে হারের পর টেস্ট সিরিজেও ব্যর্থ বাংলাদেশ দল। টেস্ট শেষ হয়ে গেছে আড়াই দিনেই। কিন্তু এখনও রয়েই গেছে ব্যর্থতার সে রেশ। ঘুরেফিরেই আলোচনায় টাইগারদের টেস্ট সিরিজ।
স্বাগতিক হওয়ার পরও, হোম কন্ডিশনের সুবিধা কাজে লাগাতে ব্যর্থ হয়েছে বাংলাদেশ। বিষয়টি মানছেন জাতীয় দলের সাবেক অধিনায়ক ও হাই পারফরমেন্স কমিটির চেয়ারম্যান নাঈমুর রহমান দুর্জয়ও।
অক্টোবরে হাতুরুসিংহে দায়িত্ব ছেড়ে যাওয়ার পর থেকে কোচ ছাড়াই চলছে টাইগাররা। চারদিকে সমালোচনা হাথুরুর মত একজন কোচ থাকলে হয়ত এমন দুর্দিন দেখতে হতো না বাংলাদেশকে। তবে এর সঙ্গে একমত নন দুর্জয়।
'কোচ থাকার পরেও তো অনেক সময় খারাপ রেজাল্ট হয় টিমের। এখন কেনো এমনটা হলো সেটা খুঁজে বের করাটাই কাজ। সব কোচ তো আর শতভাগ সফল হয় না।'
ইনজুরির কারণে টেস্ট সিরিজে খেলতে পারেননি অধিনায়ক সাকিব আল হাসান তার পরিবর্তে দলের অধিনায়কে দায়িত্ব পালন করেছেন মাহমুদুল্লাহ। ১৫ ফেব্রুয়ারি ঢাকায় দুই ম্যাচ সিরিজের প্রথম টি টোয়েন্টি সিরিজের আগেও ফিট হয়ে না ওঠায় খেলতে পারবেন না সাকিব। তাই তার পরিবর্তে কে থাকবেন দলের নেতৃত্বে সে বিষয়ে এখনও সিদ্ধান্তে পৌছতে পারেনি বিসিবি।
দুর্জয় বলেন, 'যেহেতু সাকিব খেলবে না। এখন ক্যাপ্টেন্সি তো কাউকে দিতেই হবে। নির্বাচকরা যেহেতু ছিলো না। বোর্ড প্রেসিডেন্ট দেশে নেই। উনার সঙ্গে যোগাযোগ করে ফাইনাল সিদ্ধান্ত জানানো হবে।'
সিরিজের দ্বিতীয় ম্যাচটি অনুষ্ঠিত হবে আগামী ১৮ ফেব্রুয়ারি, সিলেটে। দু'টি ম্যাচই শুরু হবে বিকেল পাঁচটা থেকে।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop