ksrm

খেলার সময়টি-২০ দলে ডাক পাওয়া নতুনদের জন্য মিরাজের শুভকামনা

খেলার সময় ডেস্ক

fb tw
somoy
শ্রীলঙ্কার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে টাইগার স্কোয়াডে ডাক পাওয়া তরুণ ক্রিকেটারদের শুভকামনা জানিয়েছেন মেহেদী হাসান মিরাজ। এই সিরিজে নিজেদের প্রমাণের বড় সুযোগ পাবেন তারা।
টেস্ট সিরিজ হারলেও টি-টোয়েন্টিতে ঘুরে দাঁড়াবে বাংলাদেশ। সময় সংবাদকে দেয়া সাক্ষাতকারে এমনটাই জানিয়েছেন এই অলরাউন্ডার।
দীর্ঘ দিন পর দেশের মাটিতে লজ্জাজনক পারফরম্যান্স টাইগারদের। ২০১৫ সালের পর ঘরের মাঠে টেস্ট সিরিজে হার। শুরুটা দারুণ করেও হাতছাড়া হয়েছে ত্রিদেশীয় সিরিজের ট্রফিটাও। তবে সমালোচনার ঝড় তুলেছে হাথুরু বাহিনীর কাছে মিরপুর টেস্টে আড়াই দিনে হার মানা।
সামনে টি-টোয়েন্টি সিরিজ। ওয়ানডে টেস্ট সিরিজ হারিয়ে এখন আশা জেগে আছে শুধুমাত্র টি-টোয়েন্টি সিরিজটি ঘিরে। ঘোষণা হয়েছে ১৫ সদস্যের দলও। যেখানে জায়গা দেয়া হয়েছে বিপিএল মাতানো ৬ তরুণ ক্রিকেটারকে। যাদের পাঁচ জনই টাইগার স্কোয়াডে নাম লিখিয়েছেন প্রথমবারের মতো।
নতুনদের জন্য নিজেদের প্রমাণের বড় মঞ্চ হবে এই সিরিজ। মনে করছেন, টাইগার অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজ।
'আফিফ, জাকির হাসানা, মেহেদী হাসান, রাহি ভাই আছে। আবু হায়দার রনি আগেও ছিলো। তারপর আরিফুল ভাই। যারাই আছে তারা কিন্তু ঘরোয়া খেলাগুলোতে ভালো পারফর্ম করেছে। বিশেষ করে বিপিএলে ওরা কিন্তু ভালো ক্রিকেট খেলেছে। আশা করি, ইনশাল্লাহ ওরা ভালো কিছু করবে।'
বরাবরের মতো টি-টোয়েন্টিতেও নিজেদেরই ফেভারিট মানছেন মেহেদী মিরাজ। গেলো দুই সিরিজের ভুল শুধরে সংক্ষিপ্ত ভার্সনে ঘুরে দাঁড়াবে বাংলাদেশ, প্রত্যাশা এই টাইগার অলরাউন্ডারের।
'আমাদের জন্য শেষ একটি সুযোগ আছে। ক্রিকেটে হার-জিত থাকবেই। কিন্তু আমাদের সামনে অনেক ম্যাচ আছে সেগুলোতেই ফোকাস করা উচিৎ। সামনে টি-২০ সিরিজটা আছে এখন সেটাতেই ফোকাস করা উচিৎ।'
১৫ ফেব্রুয়ারি দুই ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথম টেস্টে মিরপুরে মুখোমুখি হবে বাংলাদেশ এবং শ্রীলঙ্কা।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop