বিনোদনের সময়রূপকথার গল্প নিয়ে আসছে 'এ রিঙ্কেল ইন টাইম'

বিনোদন সময় ডেস্ক

fb tw
somoy
ডিজনির ছবি মানেই যেন এক ভিন্ন রূপকথার গল্প, এক স্বপ্নের জগৎ। সেইসব ডিজনিপ্রেমীদের মন জয় করতে আবারও হলিউডের রুপালি পর্দায় মুক্তি পেতে যাচ্ছে সম্পূর্ণ নতুন ফ্যান্টাসি অ্যাডভেঞ্চার ঘরানার ছবি এ রিঙ্কেল ইন টাইম। রূপকথার গল্প নিয়ে নির্মাণ করা এই ছবিটি নিয়ে এরইমধ্যে দর্শকদের মধ্যে তৈরি হয়েছে বাড়তি আগ্রহ। সম্প্রতি মুক্তি পেয়েছে ছবিটির ট্রেইলার। চলুন দেখে আসি কেমন হতে যাচ্ছে ডিজনির এবারের ছবি এ রিঙ্কেল ইন টাইম।
মিস্টার মারি। পেশায় মস্তবড় একজন বিজ্ঞানী। একসময় তিনি আবিষ্কার করেন এক নতুন গ্রহ। এটি আবিষ্কারের পর সেখানে যাওয়ার এক ভিন্ন ধারণাও জন্মায় তার। এমন সময় হঠাৎই উধাও হয়ে যায় মিস্টার মারি। হারিয়ে যাওয়ার পর তাকে পাঁচ বছর ধরে খুঁজতে থাকে মেয়ে মেগ মারি ও তার ছোট ছেলে চার্লস ওয়ালেস।
একসময় তাকে খুঁজে পেতে বিচিত্র আর রহস্যময় তিন ভ্রমণকারীর সহায়তায় মহাকাশে পাড়ি জমায় মেগ, চার্লস ও তাদের এক বন্ধু কেলভিন। এই তিনজনের ভয়ঙ্কর আর বিপজ্জনক ওই মহাকাশযাত্রার কাহিনী নিয়েই নির্মাণ করা হয়েছে ডিজনির নতুন ছবি এ রিঙ্কেল ইন টাইম ছবিটি।
ছবিটির অন্যতম চমক এতে অভিনয় করেছেন বিখ্যাত মার্কিন টেলিভিশন আইকন অপ্রাহ উইনফ্রে। এছাড়াও, ছবিটিতে আরও অভিনয় করেছেন স্টর্ম রিড, রিস উইদারস্পুন, ক্রিস পাইনসহ আরও অনেকে।
এ রিঙ্কেল ইন টাইম ছবিটি পরিচালনা করেছেন এভা ডুভারনে। আর ছবিটি নির্মাণে খরচ হয়েছে প্রায় ১০ কোটি ৩০ লাখ মার্কিন ডলার।
ওয়াল্ট ডিজনি পিকচার্সের প্রযোজনায় আর ওয়াল্ট ডিজনি স্টুডিওজ মোশন পিকচার্সের পরিবেশনায় এ রিঙ্কেল ইন টাইম ছবিটি বিশ্বব্যাপী রূপালি পর্দার দর্শকদের জন্য মুক্তি পাবে আগামী ৯ মার্চ।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop