ksrm

খেলার সময়চ্যাম্পিয়ন্স লিগ: ম্যানসিটির প্রত্যাশিত জয়, য়্যুভেন্তাসকে রুখে দিলো টটেনহ্যাম

খেলার সময় ডেস্ক

fb tw
somoy
উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে হাইভোল্টেজ ম্যাচে জয় পেলো না কেউই। ইতালিয়ান জায়ান্ট য়্যুভেন্তাসের সঙ্গে ২-২ গোলে ড্র করেছে টটেনহ্যাম হটস্পার। অপর ম্যাচে প্রত্যাশিত জয় তুলে নিয়েছে ফেভারিট ম্যানচেস্টার সিটি।
ইকায় গুন্ডোগানের জোড়া গোলে সুইস ক্লাব এফসি বাসেলকে ৪-০ গোলে উড়িয়ে দিয়েছে সিটিজেনরা। এই জয়ে কোয়র্টার ফাইনালে এক পা দিয়ে রাখলো ম্যান সিটি।
চ্যাম্পিয়ন্স লিগের গেল আসরে তীরে এসে তরী ডুবেছিল য়্যুভেন্তাসের। দুঃসহ সেই স্মৃতি য়্যুবরা এখনো ভুলতে পেরেছে কি'না কে জানে। তবে সেখানে প্রলেপ লাগাতে নতুন মৌসুমে এখন পর্যন্ত তারা আছে কক্ষপথেই। সেই পথ আরো মসৃণ করতেই টটেনহ্যামের বিপক্ষে মাঠে নামে অ্যলেগ্রি বাহিনী।
ঘরের মাঠে ম্যাচ। শুরু থেকেই আধিপত্য স্বাগতিকদের। যার ফল আসে মাত্র দু-মিনিটেই। পিয়ানিচের অ্যাসিস্ট থেকে দলকে এগিয়ে নেন হিগুয়েইন। এই গোলের রেশ কাটতে না কাটতেই ব্যবধান ২-০ করেন আর্জেন্টাইন ফরোয়ার্ড। এবারের গোলটা আসে পেনাল্টি থেকে।
শুরুতেই জোড়া গোল হজম করে কিছুটা এলোমেলো টটেনহ্যাম। তবে নিজেদের দ্রুতই গুছিয়ে নিয়ে আক্রমণে ফেরে তারা। ম্যাচের ৩৫ মিনিটে স্পটলাইটে স্পারদের তুরুপের তাস হ্যারি কেইন। ডেলে আলির পাস থেকে ব্যবধান কমান এই ইংলিশ স্ট্রাইকার।
ম্যাচে আবারো ডাবল লিডের সুযোগ পায় য়্যুভেন্তাস। তবে প্রথমার্ধের একদম শেষ মুহূর্তে হিগুয়েইন পেনাল্টি মিস করলে হতাশায় ডোবে সমর্থকরা। যার মূল্য তাদের চুকাতে হয়েছে ড্রয়ের মধ্য দিয়ে। ম্যাচের ৭১ মিনিটে স্পারদের হয়ে সমতা আনেন ক্রিস্টিয়ান এরিকসন।
এদিকে, দিনের অপর ম্যাচে এফসি বাসেলের জালে ম্যানচেস্টার সিটির গোল উৎসব শুরু হয় ১৪ মিনিটে। ডি ব্রুইনের পাস থেকে যার শুরুটা করেন গুন্ডোগান। এর মিনিট চারেক পরই ব্যবধান ২-০ করেন বার্নার্দো সিলভা। আর খেলার ২৩ মিনিটে তৃতীয় গোলটি করে সুইস ক্লাবটিকে এক প্রকার ম্যাচ থেকেই ছিটকে দেন অ্যাগুয়েরো।
সিটিজেনদের দাপুটে নৈপুন্যে আর ম্যাচে ফেরা হয়নি বাসেলের। সময় গড়িয়েছে, বেড়েছে ব্যাবধান। কিন্তু পবির্তন হয়নি দৃশ্যপট। শেষ পর্যন্ত স্বাগতিকদের ডুবতে হয়েছে এক হালি গোলের লজ্জায়। ম্যাচের ৫৩ মিনিটে যেটি আসে ইকায় গুন্ডোগানের পা থেকে।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop