বিনোদনের সময়ধর্মীয় অনুভূতিতে আঘাত! সেই গানের বিরুদ্ধে মামলা

বিনোদন সময় ডেস্ক

fb tw
somoy
ইন্টারনেট দুনিয়ায় রীতিমতো ঝড় তুলেছে মালয়ালম একটি গান। মূলত গানের জন্য নয় বরং গানের একটি চরিত্রের বদৌলতে এতো আলোচনা। অভিনেত্রী প্রিয়া প্রকাশ ভ্যারিয়ারের চোখের ইশারায় প্রেম প্রকাশের দৃশ্য দারুণ জনপ্রিয়তা পেয়েছে।
তবে, কিন্তু ভ্যালেন্টাইনস ডে'টা খুব একটা সুখের হল না প্রিয়ার। যে গান তাঁকে এই পরিচিতি দিল, সেই গান হঠাৎ আইনি বিপাকে।
‘ওরু আদার লভ’ ছবির ‘মাণিক্য মালারায়া পুভি’ গানটি নিয়ে আপত্তি তুলেছেন এক দল মুসলিম যুবক। এরইমধ্যে হায়দরাবাদের ফলকনামা থানায় একটি মামলাও দায়ের করেছেন মুকিত খান নামে এক যুবক।
ভারতীয় গণমাধ্যমের খবর অনুযায়ী, অভিযোগকারীর দাবি, মালয়ালম গানটির অর্থ বোঝার জন্য গুগল সার্চ করেছিলেন তিনি। সেখানেই গানের ইংরেজি অনুবাদ পড়ে তাঁর মনে হয়েছে, গানটি মুসলমান সম্প্রদায়ের ভাবধারায় আঘাত করছে। গানটিতে নবী মহম্মদকে অপমান করা হয়েছে বলেও দাবি করেছেন তিনি। তবে গানটির ভিডিও বা অভিনেতাদের নিয়ে কোনও অভিযোগ জানানো হয়নি।
এই অভিযোগ কিংবা মামলার বিষয়ে ছবির নির্মাতাদের পক্ষ থেকে এখনও কোনো মন্তব্য পাওয়া যায়নি। তবে ইন্ডিয়া টিভির লাইভে অভিনেত্রী প্রিয়াকে এই বিতর্কের বিষয়ে প্রশ্ন করা হলে বিষয়টি জানলেও এটা নিয়ে মন্তব্য করতে রাজি হননি তিনি।
মুক্তির কয়েক ঘণ্টার মধ্যেই ভাইরাল হয়েছে এই গানটি। গত তিন দিনে ইনস্টাগ্রামে অভিনেত্রীর ফলোয়ারের সংখ্যা ছাড়িয়েছে ৬০ লক্ষ। ইতিমধ্যেই প্রিয়ার অ্যাকাউন্টও ভেরিফায়েড হয়ে গেছে।
সদ্য মুক্তিপ্রাপ্ত এই গানটির সুর দিয়েছেন শান রহমান। গেয়েছেন বিনীত শ্রীনিবাসন।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop