রাশিফলআজকের রাশিফল (১৪-০২-২০১৮) কেমন যাবে ভালোবাসার দিনটি

ওয়েব ডেস্ক

fb tw
somoy
জেনে নিন আজকের রাশিফল
 
মেষ (মার্চ ২১-এপ্রিল ১৯)
মানসিক ও শারীরিকভাবে আজকের দিনটি আপনার পক্ষে অত্যন্ত অনুকূল। আপনার পরিবার আজ আনন্দময় পরিবেশে থাকবে।আপনার পরিবারের সদস্য ও জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্ক আন্তরিক হবে এবং যদি কোনো উদ্বেগ থাকেও তা মিটে যাবে।
বৃষ (এপ্রিল ২০-মে ২০)
আজ আপনার পক্ষে দুপুরের আগের সময়টি শুভ ও উদ্দীপনাময়। যদি আপনি ব্যবসার সঙ্গে যুক্ত থাকেন তবে ব্যবসা সংক্রান্ত যেকোনো ক্রয়ই আপনার পক্ষে লাভজনক হয়। অন্যান্য দিনের তুলনায় আপনার ক্রেতা সংখ্যা কম হতে পারে কিন্তু তাও আপনি বেশি লাভ করবেন।
মিথুন (মে ২১-জুন ২০)
আজ আপনি অনেক সুসংবাদ পেতে পারেন। আপনি কোনো আত্মীয়ের সাফল্য বা বিবাহের সংবাদ পেতে পারেন। আপনি বন্ধু বা আত্মীয়দের কোনো খবর পেতে পারেন। আপনি বিদেশী রাষ্ট্র থেকেও যেকোনো ভালো সংবাদ পেতে পারেন।
কর্কট (জুন ২১-জুলাই ২২)
আজ আপনি উৎসাহ ও উদ্দীপনায় পরিপূর্ন থাকবেন। পরিবারের সদস্যদের সঙ্গে আজ আপনি আনন্দে সময় কাটাবেন। সামাজিক ও আর্থিক ক্ষেত্রে আপনি বন্ধু ও পরিবারের সদস্যদের সহযোগিতা লাভ করবেন।
সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২)
আপনি অন্যদের সর্বদা সাহায্যের জন্য প্রস্তুত থাকেন কিন্তু অন্য কেউ আপনাকে সাহায্যের হাত বাড়িয়ে না দেওয়ায় আপনি বিরক্ত হবেন। আপনি চাকুরীজীবি হলে উর্ধ্বতন ও অধস্তন আধিকারিকদের কাছ থেকে হাত বাড়িয়ে না দেওয়ায় আপনি বিরক্ত হবেন। আপনি চাকুরীজীবি হলে ঊর্ধ্বতন ও অধস্তন আধিকারিকদের কাছ থেকে সাহায্য ও সহযোগিতা পাবেন।
কন্যা (আগস্ট ২৩-সেপ্টেম্বর ২২)
যদি আপনি চারুশিল্প, সঙ্গীত বা লেখালেখির সঙ্গে যুক্ত থাকেন, তবে আজকের দিনটি আপনার জন্য অত্যন্ত শুভ। আপনি প্রশংসা ও সাফল্য লাভ করবেন এবং নতুন কোনো আর্থিক যোগাযোগ হতে পারে। আপনার বন্ধু পরিবারের সদস্যদের কাছ থেকে সহযোগিতা পাবেন। যদি আপনি কোনো চাকরি খোঁজেন তবে তার জন্য চেষ্টা করা উচিত।
তুলা (সেপ্টেম্বর ২৩-অক্টোবর ২২)
আপনার নিজের ও পরিবারের অন্যদের স্বাস্থ্য সম্বন্ধে সতর্ক থাকা উচিৎ কারণ আপনার জীবনসঙ্গী বা পরিবারের সদস্য অসুস্থ হওয়ার সম্ভাবনা আছে। কোন দুর্ঘটনায় আপনি আপনার গুরুত্বপূর্ণ জিনিস হারাতে পারেন। এই কারণে আপনি অসুস্থ বা উদ্বিগ্ন হতে পারেন।
বৃশ্চিক (অক্টোবর ২৩-নভেম্বর ২১)
আপনি সারাদিন ধরে আপনার কাজে ব্যস্ত থাকবেন এবং আপনার মনে ভালো চিন্তা হবে। এই চিন্তাগুলি থেকে আপনি উৎসাহী হবেন এবং এমনই শিল্পীসুলভ জিনিস আপনি সৃষ্টি করবেন যার দ্বারা সকলের প্রশংসা লাভ করবেন ও সম্মানিত হবেন। বন্ধুদের সঙ্গে সময় অপচয় করা উচিত নয়। নিজের কাজে মনোযোগ দিন এবং সেগুলি শেষ করুন।
ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১)
সকালে আপনি কোনো সুখবর আশা করতে পারেন। অতীতের কোনো কাজের উপযুক্ত ফল আপনি পাবেন। অল্প পরিশ্রমেই আপনি ব্যবসাতে লাভ করতে পারেন। আপনি যদি চারুশিল্প বা সঙ্গীতের ব্যবসার সঙ্গে যুক্ত থাকেন তবে অতীতে কঠোর পরিশ্রমের ফল আপনি পাবেন।
মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯)
আপনার পরিবার ও জীবনসঙ্গীর সঙ্গে আপনার সম্পর্ক হবে আন্তরিক ও সহযোগীতামূলক। প্রতিবেশীদের সাথে আপনার সম্পর্ক ও আন্তরিক হবে। কোন পুরানো বন্ধু ও অতিথি আপনার সাথে দেখা করতে আসবেন এবং তাদের সাথে দেখা করে আপনি খুশী হবেন।
কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮)
আপনি আপনার ধারে দেওয়া অর্থ ফেরত পাবার চেষ্টা করবেন কিন্তু সেগুলি ফেরত পাবার সম্ভাবনা খুবই কম। যদি আপনি সোনা, রূপা বা তামা ইত্যাদির ব্যবসার সঙ্গে যুক্ত থাকেন তবে এটি আপনার পক্ষে লাভজনক।
মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০)
আপনাকে ডাক্তারের কাছে যেতে হতে পারে। সন্ধেবেলা আপনি মানসিক দুশ্চিন্তা মুক্ত হবেন। যদি আপনি কোনো ব্যবসা করেন, নতুন কোনো প্রজেক্ট আরম্ভ করার পক্ষে সময়টি অনুকূল নয়। তাই আপনার পরিকল্পনাগুলি পিছিয়ে দেওয়া উচিত।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop