ksrm

খেলার সময়টাকা দিয়ে নাকের সর্দি মুছে ভাইরাল হলেন এই ফুটবলার!

খেলার সময় ডেস্ক

fb tw
somoy
টাকা- হাতের ময়লা! এমন সংলাপ এতোদিন ধরে কেবল বাংলা সিনেমার ভিলেনদের মুখেই শোনা গেছে। এবার এই কাজ আক্ষরিক অর্থেই করে দেখালেন এক রাশিয়ান ফুটবলার। চকচকে পাঁচ হাজার রুবলের নোট দিয়ে তিনি মুছে ফেললেন নাকের সর্দি!
রোনালদো, মেসি, নেইমার, কিংবা হালের গ্যারেথ বেল- অর্থমূল্যের দিক থেকে বিশ্ববিখ্যাত এই তারকা ফুটবলারদের ধারে কাছেও ছিলেন না রাশিয়ার এক অখ্যাত ক্লাবের রিজার্ভ মিডফিল্ডার স্তানিস্লাভ মানায়েভ। তাদের মতো দৈনিক লাখ লাখ ডলারেরও আয় নেই তার। সেই তিনিই কিনা রুবলের নোটে নাক মুছতে মুছতে বললেন, ‘চাইলে আমি অভাবী লোকদের এটা দান করতে পারতাম, কিন্তু আমি করব না। কারণ, আমার সর্দি হয়েছে।’
ঘটনার সূত্রপাত অবশ্য হাসিঠাট্টার মধ্য দিয়েই। উড়োজাহাজে করে কোথাও যাওয়ার সময় এক সতীর্থকে সর্দি মুছতে কিছু দিতে বলেছিলেন মানায়েভ। সতীর্থ মজা করে একগাদা পাঁচ হাজার রুবলের (সাত হাজার টাকার কিছু বেশি) নোট মানায়েভের সামনে ধরেন। মানায়েভ পিছপা হননি। ওই নোটেই মুছে ফেললেন নাক! সেই ভিডিও ইন্সটাগ্রামে শেয়ার করা মাত্র হয়ে গেল ভাইরাল। 
তবে মানায়েভের এই কাণ্ডে চটেছেন অনেকেই। তাকে এক কথায় ‘ছোটলোক’ বলেছেন রাশিয়ান ক্রীড়ামন্ত্রী, ‘কোনো সন্দেহ নেই, এ ভিডিওতেই বোঝা যাচ্ছে কতটা নীচু মানসিকতার খেলোয়াড়। আমি নিশ্চিত, এটা ওর জন্য শিক্ষা হয়ে থাকবে।’
রাশিয়া বিশ্বকাপ আয়োজক কমিটির প্রধান আরও এক ধাপ এগিয়ে থাকলেন। জাতীয় দলের সঙ্গে এ ধরনের আচরণের কোনো সম্পর্ক নেই জানিয়ে মানায়েভের কানের নিচে একটা চড় কষাতে বলেছেন অ্যালেক্সি সরোকিন!

 

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop