ksrm

খেলার সময়শেষ ম্যাচটা অন্তত জিততে চায় বাংলাদেশ

খেলার সময় ডেস্ক

fb tw
সিরিজের শেষ টি-টোয়েন্টি খেলতে সিলেটে পৌঁছেছে বাংলাদেশ এবং শ্রীলঙ্কা ক্রিকেট দল। বরাবরে মতোই নিজেদের ভুল শুধরে পরে ম্যাচে মাঠে নামতে চায় টাইগাররা। ঢাকা ছাড়ার আগে এমনটাই জানিয়েছেন স্পিনার নাজমুল ইসলাম অপু।
একেবারে শেষের পথে ঘরের মাঠে লম্বা এক সিরিজ। যেখানে শুরু আর শেষে এসে গল্পটা একেবারেই ভিন্ন। শুরুতে টানা জয় ছিলো বাংলাদেশের আর লঙ্কানরা ছিলো হারের বৃত্তে। টাইগাররা আত্মবিশ্বাসের তুঙ্গে থাকলেও সময় গড়ানোর সাথে সাথে পাল্টেছে সেই চিত্র। ওয়ানডে টেস্ট সিরিজ খুইয়ে নিজেদের হারিয়ে খুঁজছে বাংলাদেশ। অন্যপ্রান্তে লঙ্কানরা গড়েছে আত্মবিশ্বাসের দূর্গ।
প্রথম টি-টোয়েন্টিতে ১৯৩ রান করেও জয় পায়নি টাইগাররা। কেমন যেনো ছন্ন ছাড়া একটা দল। একটা জয় হয়ত ফিরিয়ে দিতে পারে সেই আত্মবিশ্বাস। কিন্তু জয় যে বাংলাদেশের জন্য অচিন পাখি। তবে সামনের ম্যাচে আর ভুল করতে চায় না টাইগাররা। সেই বিষয়ে হয়েছে বিস্তর আলোচনা। শেষ ম্যাচটায় অন্তত জয় চায় বাংলাদেশ।
স্পিনার নাজমুল ইসলাম অপু বলেন, 'এই ম্যাচের ভুলগুলো নিয়ে সুজন ভাইয়েরা আলাপ করেছেন। আশা করছি, পরের ম্যাচে এই ভুলগুলো আর হবে না। সবাই চেষ্টা করছে। ইনশাল্লাহ পরের ম্যাচে আমরা কামব্যাক করবো।'
মিরপুরে ব্যাটিং ট্র্যাকে অভিষেকে দারুণ বল করেছেন নাজমুল ইসলাম অপু। মাঠে নামার আগে ড্রেসিং রুমে বন্ধু সাকিবকে পেয়ে নিয়েছেন পরামর্শ। সেই অনুযায়ী বল করার চেষ্টা ছিলো তারা। হতে চান টাইগার স্কোয়াডে নিয়মিত মুখ। সরল উক্তি এই ক্রিকেটারের।
'আমার প্রথম ম্যাচ ছিলো তো তাই নিজের কাজটা নিয়েই ছিলাম। সত্যি কথা বলতে আমি খুবই সৌভাগ্যবান যে, হঠাৎ করে ড্রেসিংরুমে দেখি সাকিব এসেছে। ওর সঙ্গে আলাপ করাল যে, কি ধরণে বল করলে ভালো হয়। ও বললো, উইকেট যেহেতু ভালো তাই পায়ে বল করলে ভালো হয়। আমি সেটাই চেষ্টা করেছি।'

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop