ksrm

খেলার সময়'সাইফুদ্দিন একদিন আমাদের ম্যাচ জেতাবে'

খেলার সময় ডেস্ক

fb tw
somoy
এক ম্যাচে চারজনের অভিষেক। নতুনদের মাঝে এক নাজমুল ইসলাম অপু ছাড়া আর কেউই তেমন অবদান রাখতে পারেন নি। অনেকের কাছেই বোলার সাইফুদ্দিন ভিলেনের ভূমিকায়। কারণ তার করা ইনিংসের দ্বিতীয় ওভারে ১৯ রান তুলে নিয়ে জয়ের পথটা সহজ করে নেয় লঙ্কানরা। তবে শুধু একজনকে হারের জন্য দায়ী করছেন না মাহমুদুল্লাহ।
মোহাম্মদ সাইফুদ্দিন ভালো বল করতে না পারলেও, তার পাশেই আছেন অধিনায়ক।
'খেলতে খেলতে শিখবে, অসুবিধা নেই। সাইফুদ্দিনই একটি আমাদের ম্যাচ জেতাবে ইনশাল্লাহ। যতো তাড়াতাড়ি ভুলগুলো থেকে যদি ও শিখতে পারে তাহলে ওর জন্যও ভালো, আমাদের টিমের জন্যও ভালো। শুধু ওর উপরেই দোষ দেয়া ঠিক হবে না। পুরো বোলিং ইউনিটই, আমরা ভালো বল করতে পারিনি। শুধুমাত্র অপু ছাড়া। অভিষিক্ত হিসেবে অপু খুব ভালো বোলিং করেছে। তবে সবমিলিয়ে আমাদের বোলিংয়ের জন্য মনে হয় আরও কিছু কাজ করতে হবে।'
দারুণ জয়ের সিরিজ শুরু করায় লঙ্কান শিবির বেশ নির্ভার। তাদের বোলিং ভালো না হলেও, ব্যাটসম্যানরা কাজটা সহজ করে দিয়েছেন। তাই তো ম্যাচ শেষে পুরো কৃতিত্ব তাদেরই দিলেন গুনাথিলাকা।
'এই উইকেটে ব্যাট করা খুব সহজ ছিলো। বাংলাদেশ ১৯৩ রান করলেও, তাদের বোলাররা বিশেষ কিছু করতে পারেনি। তাই আমরা সহজেই এত বড় রান তাড়া করতে পেরেছি।'
পুরো সংবাদ সম্মেলনেই ম্লান ছিলো অধিনায়ক মাহমুদুল্লাহ'র মুখ। ঠিক বাংলাদেশের পারফরম্যান্সের মতই। তবে শেষটা হাসি মুখে করতে হলে, শুধু ব্যাট না ভালো করতে হবে ব্যাট-বল দু'বিভাগেই।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop