ksrm

খেলার সময়ক্ষুদে ভক্তের ভালোবাসায় আপ্লুত তামিম

খেলার সময় ডেস্ক

fb tw
somoy
এদেশে ক্রিকেট এখন কেবল একটি খেলাই নয়, এটি ভালোবাসা আর আবেগের আরেক নাম। আর এই জগতের নায়ক অর্থাৎ ক্রিকেটারদের ঘিরে ভাক্ত-সমর্থকদের কতশত স্বপ্ন, উৎসাহ আর ভালোবাসা। এমনই একটুকরো ভালোবাসায় সিক্ত হলেন তামিম ইকবাল।
চোটের কারণে শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম টি-২০ ম্যাচটি খেলতে পারেননি। গ্যালারিতে বসেই দেখতে হয়েছে সতীর্থদের হার। তবে ম্যাচ শেষে মাঠের বাইরে এসে দেখা পান এক ক্ষুদে ভক্তের যার ভালোবাসা কিছুটা হলেও হারের দুঃখ ভুলিয়ে দিয়েছে তামিমকে।
মজার বিষয় হলো, ভক্তের নামও তামিম। বাসা রাজধানীর কাজীপাড়ায় (মিরপুর)। পড়ালেখা ফাঁকি দিয়ে ক্রিকেট নিয়ে মেতে থাকে। যেকারণে প্রায়ই খেতে হয় বড় বোনের মার। ক্রিকেটের প্রতি ভালোবাসা তার তীব্র। তবে তামিম ইকবালের জন্য তার মনের ভেতরে রয়েছে বিশেষ একটা জায়গা। তামিম ইকবালই তার আইকন।
প্রথম টি-২০ ম্যাচ শেষে স্টেডিয়ামের দুই নং গেটের বাইরে দাঁড়িয়েছিলেন ঐ ভক্ত। বোনের মার খেয়ে কান্না করছিল। এমন সময় অনেকেই আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীদের অনুরোধ করেন তাকে তামিম ইকবালের সাথে দেখা করার সুযোগ করে দেয়ার জন্য। পুলিশ তাকে তামিমের কাছে নিয়ে গেলে সে তামিম ইকবালকে জড়িয়ে ধরে।
নিজের 'সবচেয়ে' বড় ভক্তকে খালি হাতে ফেরাননি তামিম। তার পাগলামির কথা জানতে পেরে জার্সি উপহার দেন। শুধু তাই নয়, বাসায় ফোন দিয়ে তাকে না মারার জন্য অনুরোধও করেন তামিম।
পুরো ঘটনাটি জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের এসএলও মোহাম্মদ হাসিব রহমান ওয়ার্সি। ফেইসবুকে ভক্তকে তামিমের জার্সি উপহার দেওয়ার মুহূর্তের ছবিসহ ঘটনাটি প্রকাশ করেন তিনিই।

আরও পড়ুন

রোহিঙ্গাদের পাশে দাঁড়ালেন রোনালদোবল নয়, হেলমেট লাগলো স্ট্যাম্পে (ভিডিও)

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop