ksrm

খেলার সময়নিউজিল্যান্ডকে ২ রানে হারিয়ে জয় পেলো ইংল্যান্ড

খেলার সময় ডেস্ক

fb tw
somoy
অবশেষে জয়ের দেখা পেলো ইংল্যান্ড। আসরের শেষ ম্যাচে এসে নিউজিল্যান্ডকে ২ রানে হারিয়েছে থ্রি লায়নরা। তবে রানরেটের মারপ্যাচে আসরের ফাইনালে উঠলো নিউজিল্যান্ড। ফাইনালে তাদের প্রতিপক্ষ টুর্নামেন্টের অপরাজিত দল অস্ট্রেলিয়া।
 
শুরুতে টসে হেরে ব্যাট করতে নেমে মর্গানের ব্যাটে ভর করে ১৯৪ রান করে থ্রি লায়নরা। জবাবে শেষ ওভারের নাটকীয়তায় ১৯২ রানেই থামে উইলিয়ামসনের দল। ম্যাচ সেরা হয়েছেন।
হ্যামিল্টনে বড় জয় না পেলে ফাইনালে উঠা যাবে না, এমন সমীকরণ নিয়ে ব্যাটিং করতে নামেন ইংলিশদের দুই ওপেনার জেসন রয় ও অ্যালেক্স হেলস। তবে কিউই পেসারদের আঘাতে শুরুতেই প্যাভিলিয়নে দুজন। ক্রিজে ডেভিড মালান ও মর্গান।
দারুণভাবে ব্যাট চালাতে থাকেন দুজন। ৫ ছক্কায় ফিফটি করে মালান ফিরলেও, ক্রিজে অটল মর্গান। ৮০ রানে অপরাজিত থাকেন এয়ুইন মর্গান। ১৯৪ রানে থামে ইংল্যান্ডের ইনিংস। জবাবে ব্যাট করতে নেমে ইংলিশ বোলারদের ওপর স্টিম রোলার চালান কলিন মুনরো।
১৮ বলে ক্যারিয়ারের ৭ম ফিফটি করে আউট হন আদিল রশীদের বলে। এরপর পাল্টা আক্রমণ চালায় ইংলিশ বোলার রশিদ এবং ড'সন। তাদের স্পিন বিষে নীল হন কিউই ব্যাটাররা। দ্রুতই ফিরে যান উইলিয়ামসন।
৬২ রানে ফেরার আগ পর্যন্ত চেষ্টা করে গেছেন গাপটিল। ইংলিশ বোলারদের দৃঢ়তায় ২০ ওভারে ১৯২ রান করে নিউজিল্যান্ড। ম্যাচ হারলেও রান রেটে এগিয়ে থাকায় অস্ট্রেলিয়ার সঙ্গে ফাইনালে উঠে গেছে কিউইরা।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop