ksrm

খেলার সময়ইতালিয়ান সিরিআ'য় য়্যুভেন্তাসের কষ্টার্জিত জয়

খেলার সময় ডেস্ক

fb tw
somoy
ইতালিয়ান সিরিআ'য় কষ্টার্জিত জয় পেয়েছে য়্যুভেন্তাস। তুরিনোকে ১-০ গোলে হারিয়েছে ইতালিয়ান জায়ান্টরা। এদিকে, স্প্যানিশ লিগে অ্যাথলেটিক বিলবাওকে ২-০ গোলে হারিয়েছে অ্যাতলেটিকো মাদ্রিদ।
 ইতালিয়ান লিগ সিরিআ'র পয়েন্ট টেবিল লক্ষ্য করলেই বোঝা যাবে কতটা উত্তেজনা বিরাজ করছে শীর্ষস্থান নিয়ে। আর এই প্রতিযোগিতা শীর্ষে থাকা ২ দল য়্যুভেন্তাস ও নাপোলির মধ্যে। তাই এক ম্যাচও হাতছাড়া না করার পুরোপুরি আত্মবিশ্বাস নিয়ে লিগের ২৫ তম ম্যাচে তুরিনোর মুখোমুখি হয় ইতালিয়ান জায়ান্টরা।
বর্তমান লিগ চ্যাম্পিয়নদের ম্যাচের শুরুটা এদিন হয় আক্রমণাত্মক। প্রতিপক্ষকে কোন ছাড় না দেয়ার মানসিকতা নিয়ে এদিন মাঠে নামেন হিগুয়েন, কস্তা, খেদিরারা।
আক্রমণের পর আক্রমণ করে ম্যাচের ৩৩ মিনিটে আসে ফলাফল। বার্নার-দেশচির অ্যাসিস্টে গোল করেন ব্রাজিলিয়ান ডিফেন্ডার অ্যালেক্স সান্দ্রো।
লিড নিয়ে বিরতি থেকে ফিরে আরো আগ্রাসী য়্যুভেন্তাস। কিন্তু স্বাগতিক তুরিনোর শক্ত রক্ষণভাগে আর ফাটল ধরাতে পারেনি তুরিনোর ওল্ড লেডিরা। ফলে ১-০ গোলের কষ্টার্জিত জয় নিয়ে ঘরে ফেরে ম্যাসিমিলিয়ানো অ্যালেগ্রির দল। তবে, আরেক ম্যাচে নাপোলি জয় পাওয়ায় এক পয়েন্ট কম ৬৫ পয়েন্ট নিয়ে ২ নম্বরে নেমে গেছে য়্যুভিরা।
এদিকে, স্প্যানিশ লিগে ঘরের মাঠ এস্তাদিও ওয়ান্ডা মেট্রোপলিটানোয় অ্যাথলেটিক বিলবাওয়ের বিপক্ষে গোলের দেখা পেতে বেশ ক্ষাণিকক্ষণ অপেক্ষা করতে হয় অ্যাতলেটিকো মাদ্রিদকে। প্রথমার্ধ্বে ভালো তেমন কোন সুযোগই তৈরি করতে পারেনি দিয়েগো সিমিওনের দল। ফলে গোলশূন্য অবস্থা নিয়ে বিরতিতে যায় তারা।
বিরতির পর ফিরে আক্রমণে আরো আগ্রাসী রোজি ব্লাঙ্কোরা। ফলাফল ৬৭ মিনিটে গামেইরোর গোলে লিড পায় স্বাগতিকরা। তাকে সহায়তা করেন আতোয়া গ্রিজম্যান।
এরপর ম্যাচের ৮০ মিনিটে দিয়েগো কস্তা গোল করে জয় মোটামুটি নিশ্চিত করে ফেলেন অ্যাতলেটিকোর। পরে ম্যাচে আর ফেরা হয়নি অ্যাতলেটিক বিলবাওয়ের।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop