ksrm

খেলার সময়১০ লাল কার্ড, ৮ হলুদ কার্ডের ম্যাচ!

খেলার সময় ডেস্ক

fb tw
somoy
ফুটবল ম্যাচে দু'দলের খেলোয়াড় থাকে ২২ জন। সেখান থেকে যদি সাত জনকেই লালকার্ড পেয়ে মাঠ ছাড়তে হয় তবে কেমন হবে এই ম্যাচ। হ্যাঁ, এমনই এক ঘটনা ঘটেছে ব্রাজিলিয়ান ফুটবলে।
রোববার ব্রাজিলিয়ান ডার্বিতে ভিক্টোরিয়া ও বাহিয়া'র মধ্যকার ম্যাচে তুমুল মারামারি'র পর খেলা নিয়ন্ত্রণে রাখতে রেফারিকে দেখাতে হয়েছে ১০টি লাল কার্ড ও আটটি হলুদ কার্ড।
এর মধ্যে সাতটি লাল কার্ড দেখানো হয়েছে মাঠের খেলোয়াড়কে। বাকি ৩টি দেখেছে সাইড বেঞ্চে বসে থাকা খেলোয়াড়।
ঐতিহ্যগত ভাবে ব্রাজিলিয়ান ফুটবলারদের দক্ষতার কথা সবাই জানে। কিন্তু তারা এবার শিরোনাম হলেন অন্য কারণে। ভিক্টোরিয়া ও বাহিয়া'র মধ্যকার ম্যাচে স্টেডিয়াম যেন মুহূর্তেই পরিণত হয় রাজনৈতিক মঞ্চে।
— Seleção Brasileira (@BrazilStat) February 18, 2018 ব্রাজিলের বাহিয়া স্টেট লিগে প্রথমার্ধে ১-০ গোলে এগিয়ে ছিল স্বাগতিক ভিক্টোরিয়া। দ্বিতীয়ার্ধের ৩৪ মিনিটে পেনাল্টি পায় বাহিয়া। পেনাল্টি থেকে গোল করে সমতা আনেন সফরকারী দলের মিডফিল্ডার ভিনিসিয়াস। এরপর অন্য খেলোয়াড়দের সাথে নেচে গোল উদযাপন করেন ভিনিসিয়াস।
কিন্তু এমন উদযাপন পছন্দ হয়নি স্বাগতিক দলের গোল কিপার ফার্নান্ডো মিগুয়েলের। ধাওয়া দেন সফরকারী দলের খেলোয়াড়দের। সাথে এসে যোগ দেয় অন্য খেলোয়াড়রা।
মাঠ থেকে উত্তেজনা ছড়িয়ে পড়ে গ্যালারিতেও।
এরপরই টনক নড়ে রেফারির। কথা বলা মাত্রই রেড কার্ড। কয়েক মিনিটের ব্যবধানে ম্যাচে খেলোয়াড় কমে যায় ৭ জন। লাল কার্ড দেখে ডাগ আউট থেকে সরে জেতে হয় আরো তিন জনকে।
নিরাপত্তারক্ষীরা এসে অবস্থান নেয় মাঠে। এত কিছুর পরও খেলা চলতে থাকে। শেষ পর্যন্ত টুর্নামেন্টের নিয়মানুযায়ী বিজয়ী ঘোষণা করা হয় সফরকারী বাহিয়া দলকে।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop