ksrm

খেলার সময়টি-২০তে ফিরছেন মাশরাফি!

খেলার সময় ডেস্ক

fb tw
somoy
ঘরের মাটিতে ত্রিদেশীয় সিরিজের পর শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট এবং টি-২০ সিরিজে ভরাডুবি হয়েছে বাংলাদেশের। দলের লাগাতার বাজে পারফরম্যান্সের চুলচেরা বিশ্লেষণ করছে বিসিবি। কারণ খোঁজার চেষ্টা চলছে, কেন এমন অচেনা রূপে টিম টাইগার।
 
তবে এরইমধ্যে চলে এসেছে আরও একটি পরীক্ষার মঞ্চ। আগামী মাসেই শ্রীলঙ্কা সফরে যাচ্ছে বাংলাদেশ। সেখানে স্বাগতিক শ্রীলঙ্কা এবং ভারতের বিপক্ষে একটি ত্রিদেশীয় সিরিজ খেলবে সাকিব আল হাসানের দল। ঘুরে দাঁড়ানোর এই মিশনে নাকি মাশরাফিকে দলে চায় বিসিবি।
গত বছর শ্রীলঙ্কা সফরেই সবাইকে অবাক করে সীমিত ফরম্যাট থেকে অবসরের ঘোষণা দেন মাশরাফি। এরপর থেকে শুধু মাত্র ওয়ানডে খেলছেন ম্যাশ। শ্রীলঙ্কার বিপক্ষে তরুণদের নিয়ে গড়া দলটা হতাশার জন্ম দেয়ায় এবার অভিজ্ঞ মাশরাফিকে নিয়েই শ্রীলঙ্কায় যেতে চাইছে বিসিবি। এমনই আভাস মিলেছে বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপনের কথায়।
শ্রীলঙ্কা সফরের আগে দলের এমন দুর্দিনে সার্বিক পরিস্থিতি পর্যালোচনার জন্য মঙ্গলবার নিজের ধানমণ্ডি কার্যালয়ে জরুরি বৈঠক ডেকেছিলেন  বিসিবি সভাপতি। এতে যোগ দিয়েছিলেন টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজন, টেস্ট ও টি-টুয়েন্টি অধিনায়ক সাকিব আল হাসান, দুই নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু ও হাবিবুল বাশার সুমন।
সভাশেষে সাংবাদিকদের পাপন বলেন, 'শ্রীলঙ্কার বিপক্ষে টি-২০ সিরিজের দলেও আমি মাশরাফিকে চেয়েছিলাম। সে টি-২০ নয়, টেস্টে ফিরতে চায় বলে জানায়। আমি তো আর জোর করতে পারি না। সামনে নিদিহাস ট্রফি। আমরা তাকে টি-টুয়েন্টিতে ফেরাতে চাই।'
তবে 'অভিমান' নিয়ে টি-২০ ছেড়ে দেয়া মাশরাফি ফিরবেন কিনা সেটা নিশ্চিত নয়। তবে এমন পরিস্থিতিতে ম্যাশের মতো পারফর্মার, এবং নেতাকে যে দলের খুব দরকার তেমনটাই হয়তো বুঝাতেই চাইলেন পাপন।

আরও পড়ুন

নিদিহাস ট্রফির সূচিদলে সুযোগ না পেয়ে ক্রিকেটারের আত্মহত্যা!দর্শকদের উদ্দেশে এখন যা বলবো সেটাই অন্যায় হবে: মাশরাফি

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop