ksrm

খেলার সময়বিশ্বকাপের আগে সর্বোচ্চ সতর্ক সংকেত দেখছেন মাশরাফি

খেলার সময় ডেস্ক

fb tw
somoy
দেড় বছরও বাকি নেই ২০১৯ বিশ্বকাপের। তার আগে নিজেদের ডেরায় তিন ফরম্যাটে হতশ্রী পারফরম্যান্সে টিম বাংলাদেশের। 'সময় নিউজ'কে তিনি আরো জানান, ২০১৯ বিশ্বকাপের আগে বাংলাদেশের ক্রিকেটের জন্য এটি সর্ব্বোচ্চ সতর্ক সংকেত।
আর এই পরিস্থিতিতে টিম বাংলাদেশ হয়ে জেগে উঠার আহ্বান ম্যাশের।
'আপনি যদি এখানে জিততেন তারপরও সর্বোচ্চ সতর্কতা থাকতো না সেটাও তো না। আইসিসি নিশ্চিত করতে চায় যেনো দর্শক মাঠে আসে। আর এজন্য যেনো ম্যাচে রান হয়। তাই ওখানে কোনো সিমিং উইকেটের সুযোগই নাই। তো ওখানে বোলারদের জন্য বেশি চ্যালেঞ্জিং হবে। আর ব্যাটসম্যানদের জন্য ৩২০-৩৩০ রান করার সক্ষমতা থাকতে হবে।'
নিদিহাশ ট্রফির পর টাইগাররা যাবে ওয়েস্ট ইন্ডিজে। ঐ সফরটা খুবই গুরুত্বপূর্ণ বাংলাদেশের জন্য। কিন্তু নড়াইল এক্সপ্রেসের ক্রিকেট মস্তিষ্কের ভাবনা গভীরে।
'ওয়েস্ট ইন্ডিজের মাটিতে তাদেরই বিপক্ষে... ওদের কিছু খেলোয়াড় আছে যারা ম্যাচ ঘুরিয়ে দিতে পারে, ওইটা একটা আলাদা চ্যালেঞ্জ। এই চ্যালেঞ্জটা যাতে আমাদের উপর চাপ হয়ে না যায় সেটা যেনো আমরা নিশ্চিত করতে পারি তাহলে আমার কাছে মনে হয় আমরা ভালো খেলতে পারবো।'
সব কিছু ঠিক থাকলে, জুলাইয়ের শুরুতে ২টি সমান তিনটি করে টেস্ট ও টি-টোয়েন্টি খেলতে ক্যারিবীয় দীপপুঞ্জে যাবে বাংলাদেশ ক্রিকেট দল।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop