ksrm

খেলার সময়রাতে ম্যানইউ'র সামনে সেভিয়া বাধা

খেলার সময় ডেস্ক

fb tw
somoy
এফ এ কাপের পর এবার চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালের স্বপ্ন দেখছে ম্যানচেস্টার ইউনাইটেড। শীর্ষ ষোলো'র প্রথম পর্বে প্রতিপক্ষ স্প্যানিশ ক্লাব সেভিয়া। জিতলেই স্বপ্ন পূরণের কাছে পৌঁছে যাবেন মরিনহো।
স্তাদে রামন সানচেজে ম্যাচটি শুরু হবে আজ রাত পৌনে একটায়।
একই সময় আরেক ম্যাচে ইউক্রেনের ক্লাব শাখতার দোনেৎস্কের মুখোমুখি হবে রোমা।
শেষ চার মৌসুমের মধ্যে এই প্রথম চ্যাম্পিয়ন্স লিগের নকআউট পর্বে ম্যানচেস্টার ইউনাইটেড। সমর্থকদের উৎসুক অপেক্ষা রেড ডেভিলদের নয়ন জুরানো ফুটবলীয় নৈপুণ্য দেখার আশায়। সমর্থকদের সঙ্গে অধীর আগ্রহে আছেন আরো একজন। তিনি স্পেশাল ওয়ান হোসে মরিনহো।
২০০৪ সালে পোর্তো, দশে ইন্টার মিলানকে চ্যাম্পিয়ন্স লিগের শিরোপা উপহার দিয়েছেন। এরপর দীর্ঘদিন পর আবারো ক্যারিয়ারের তৃতীয় চ্যাম্পিয়ন্স লিগের আশায় আছেন মরিনহো। লিগ হারিয়ে সমর্থকরাও আশায় বুক বেধেছে এই ট্রফিতে। সবধরনের প্রতিযোগিতামূলক আসরে এবারই প্রথম দেখা হচ্ছে সেভিয়া ও ম্যানচেস্টার ইউনাইটেডের। এর আগে ২০১৩ সালে একবার প্রীতি ম্যাচ খেললেও, সেবার ইংলিশ জায়ান্টদের হারের লজ্জা দিয়েছিলো সেভিয়া।
তবে এবার এমন কিছু না হওয়ার সম্ভাবনাই বেশি। মাত্রই হাডার্সফিল্ডকে হারিয়ে এফ এ কাপের কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করেছে ইউনাইটেড। গ্রুপ পর্বেও ৬ ম্যাচের মধ্যে ৫টিতেই জয়ে চ্যাম্পিয়ন হয়েই নিশ্চিত হয়েছিলো রেড ডেভিলদের নকআউট পর্ব। ম্যাচের ভেন্যু রামন সানচেজ। একে তো প্রতিপক্ষের মাঠ। তারওপর ইনজুরি আছে দলের নির্ভরশীল বেশ কজন তারকার।
অসুস্থতার কারণে অনিশ্চিত পল পগবা। ইনজুরির কারণে খেলতে পারবেন না রোহো, ফিল জোনস, ইব্রাহিমোভিচ ও ফেল্লাইনি। তবে, সুখবর আছে এরিক বেইলি, রাশফোর্ড, ভ্যালেন্সিয়া ও হেরেরা। চ্যাম্পিয়ন্স লিগে অভিষেক হতে পারে সানচেজের।
প্রতিপক্ষ সেভিয়াও লা লিগার শিরোপার রেস থেকে আগেভাগেই ছিটকে পড়েছে। তবে, ইউরোপা লিগের টানা তিন আসরের চ্যাম্পিয়নরাও মুখিয়ে আছে চ্যাম্পিয়ন্স লিগে ভাল করতে। শেষ তিন ম্যাচের জয়ে আত্মবিশ্বাসের তুঙ্গে আছে মনতেলার শীষ্যরা। রেড ডেভিলদের যতই সমৃদ্ধ অতীত থাকুক না কেন? নিজেদের মাঠে ছাড় দিতে চাইবেনা সেভিয়াও।
আরেক ম্যাচে ইউক্রেনের ক্লাব সেভিয়ার বিপক্ষে লড়বে রোমা। এর আগে চ্যাম্পিয়ন্স লিগে মোট চারবার দেখা হয়েছে দু'দলের। ২০০৬ সালে চ্যাম্পিয়ন্স লিগে প্রথম দেখায় জয়ের সুবাতাস ছুয়েছিলো ইতালিয়ান জায়ান্টদের। এরপর শেষ তিন ম্যাচেই রোমাকে হতাশা উপহার দিয়েছে শাখতার। তাই নিজেদের মাঠে এ ম্যাচেও জয় দিয়ে কোয়ার্টার ফাইনালের পথে এগিয়ে থাকতে চায় ইউক্রেনের ক্লাবটি।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop