রাশিফলআজকের রাশিফল (২২-০২-২০১৮) প্রেমের ভাল সময় মেষের, বিবাহের ব্যাপারে সুখবর মীনের

ওয়েব ডেস্ক

fb tw
somoy
জেনে নিন আজকের রাশিফল
মেষ
প্রেমের জন্য ভাল সময়। ব্যবসার দিকে কোনও খরচ বাড়তে পারে এবং অর্থ চাপ বৃদ্ধি। কাজের জন্য ব্যস্ত থাকতে হবে সারাদিন। স্ত্রীর ব্যাপারে কোনও খারাপ চিন্তা আসতে পারে।
বৃষ
ব্যবসার দিকে কোনও অর্থ চাপ বৃদ্ধি হতে পারে। চিকিৎসার জন্য খরচ ও চিন্তা বৃদ্ধির সম্ভাবনা। বাড়িতে কোনও সুখের খবর আসতে পারে। সম্পত্তি নিয়ে ভাইয়ের সঙ্গে বিবাদের আশঙ্কা। প্রতিবেশীর সঙ্গে কোনও বিষয়ে অশান্তি বাড়তে পারে।
মিথুন
স্ত্রীর সঙ্গে বিবাদের ফলে মানসিক চাপ বৃদ্ধি। কোনও কাজের জন্য মানসিক কষ্ট বাড়তে পারে। দূরে কোনও ভ্রমণের পরিকল্পনার জন্য দিনটি শুভ। বাড়তি কোনও খরচের জন্য ঋণ বৃদ্ধি। পিতার সঙ্গে কোনও আলোচনা হতে পারে। আজ একটু ব্যয় বাড়তে পারে।
কর্কট
শত্রুর জন্য কোনও ক্ষতি হতে পারে। দূরের কোনও বন্ধুর খবর আসতে পারে। আর্থিক বিষয়ে চিন্তা বৃদ্ধি।  খেলাধুলার দিকে জয় লাভের সম্ভাবনা। পারিবারীক সমস্যা বাড়তে পারে। দুপুরের পরে সন্তানের জন্য কোনও ভাল খবর আসতে পারে।
সিংহ
শত্রুর থেকে মুক্তি লাভ। ধর্মীয় কোনও স্থানে দান করে মানসিক শান্তির খোঁজ। আজ পারিবারিক বিরোধ অনেক দূর পর্যন্ত যাবে। আজ সকালের দিকে কোনও ক্ষতি হতে পারে।
কন্যা
সংসারের ব্যয় কমানোর চেষ্টা। শত্রুর কারণে মানসিক চাপ বৃদ্ধির সম্ভাবনা। ব্যবসায় বুদ্ধির জোরে ভাল ফল পাওয়ার সম্ভাবনা। কোনও নামী সংস্থায় কাজের যোগাযোগ। আজ একটু ক্রোধ সম্বরণ করতে হবে। সম্পত্তি নিয়ে মা-বাবার সঙ্গে আলোচনা।
তুলা
প্রেমের বিষয়ে শান্তি আসাতে পারে। চিকিৎসার জন্য খরচ বৃদ্ধির সম্ভাবনা। সন্তানের লেখাপড়া নিয়ে চিন্তা বৃদ্ধি। পেটের কোনও সমস্যা বাড়তে পারে। ব্যবসার ক্ষেত্রে ক্ষতির সম্ভাবনা। বাড়তি কোনও খরচের জন্য স্ত্রীর সঙ্গে বিবাদের সম্ভাবনা।
বৃশ্চিক
আজ কোনও প্রকারে আশা ভঙ্গ হতে পারে। দূরে কোনও ভ্রমণের জন্য আলোচনা। সামাজিক কোনও কাজের জন্য নাম, যশ বাড়তে পারে। গবেষণা, উচ্চশিক্ষার জন্য বিদেশ যাত্রার যোগ। কোনও আত্মীয়ের সম্পর্কে খারাপ খবর আসতে পারে।
ধনু
ব্যবসার ক্ষেত্রে কোনও শুভ পরিবর্তন আসতে পারে। কোনও আত্মীয়ের বাড়িতে ভ্রমণের সম্ভাবনা। প্রেমের ক্ষেত্রে আঘাত আসতে পারে। খেলাধুলাতে সাফল্য আসতে পারে। বিবাহের ব্যাপারে কোনও ভাল খবর আসতে পারে। ব্যবসায় আয়ের পরিমাণ বৃদ্ধির সম্ভাবনা।
মকর
আজ বন্ধুর থেকে ভাল সাহায্য পাবেন। ব্যবসার দিকে কোনও খারাপ ফল আসতে পারে। সম্পত্তির ব্যাপারে কোনও অশান্তি বাড়াতে পারে। সন্তানের বিষয়ে চিন্তা বাড়াতে পারে। রক্ত চাপ বাড়তে পারে।
কুম্ভ
বাড়িতে কোনও আত্মীয়র জন্য অশান্তি বৃদ্ধির সম্ভাবনা। মনের দিক দিয়ে একটু চাপ বাড়তে পারে। ব্যবসার জন্য চিন্তা বাড়তে পারে। ব্যয় বৃদ্ধির সম্ভাবনা। পিতা-মাতার সঙ্গে বিবাদের আশঙ্কা।
মীন
ছেলের জন্য মানসিক চাপ বৃদ্ধির সম্ভাবনা। বিবাহের ব্যাপারে কোনও সুখবর আসতে পারে।  ব্যবসার ক্ষেত্রে লাভের পরিমাণ বৃদ্ধির সম্ভাবনা। অধিক বিলাসিতার কারণে খরচ বাড়তে পারে। কোনও কাজের জন্য মানসিক চাপ বাড়তে পারে।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop