বিনোদনের সময়বিচ্ছেদের পর নাচবেন অপু বিশ্বাস!

ওয়েব ডেস্ক

fb tw
অবশেষে ভেঙেই গেল শাকিব খান এবং অপু বিশ্বাসের সংসার। আইন অনুযায়ী আজ থেকে আর স্বামী-স্ত্রী নন তারা। গেল বছরের ২২ নভেম্বর শাকিব খান আইনজীবী শেখ সিরাজুল ইসলামের মাধ্যমে তালাক নোটিশ পাঠান অপু বিশ্বাসকে।
ওইদিন থেকে আইন অনুযায়ী তিনমাস অর্থাৎ ৯০ দিন সময় ছিল এই তালাক কার্যকর হতে। আজ (২২ ফেব্রুয়ারি) পূর্ণ হলো তিন মাস। তাই আইন অনুযায়ী আজ থেকে তারা আর স্বামী-স্ত্রী নন।
আর বিচ্ছেদের পর প্রথম নড়াইলে নাচবেন অপু বিশ্বাস। নড়াইলে অসহায় দরিদ্রদের সাহার্য্যার্থে মঞ্চ মাতাবেন জনপ্রিয় এই নায়িকা।
আগামীকাল শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) বিকাল সাড়ে ৩ টায় বীরশ্রেষ্ঠ স্টেডিয়ামে নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের আয়োজনে ‘কনসার্ট ফর দ্যা হেল্পলেস’ অনুষ্ঠিত হবে। দর্শক শ্রোতারা উপভোগ করবেন এই জমকালো অনুষ্ঠান। একই মঞ্চে গান গাইতে যাবেন কণ্ঠশিল্পী মমতাজ, মাকসুদ ও ইমরান।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে অনুষ্ঠান উপভোগ করবেন নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের চেয়ারম্যান ক্রিকেটার মাশরাফি বিন মর্তূজা। এ সময় আরো উপস্থিত থাকবেন নড়াইলের ছেলে চলচ্চিত্র অভিনেতা তানভির তনু, এক্সপ্রেস ফাউন্ডেশনের সভাপতি নাহিদ রহমান, সাধারন সম্পাদক তরিকুল ইসলাম অনিক প্রমুখ।
অভিনেতা তানভীর তনু জানান, চিত্রনায়িকা অপু বিশ্বাস, সঙ্গীতশিল্পী মমতাজ, মাকসুদ ও ইমরান ঢাকা থেকে শুক্রবার সকালের ফ্লাইটে যশোর এয়ারপোর্টে পৌঁছাবেন। অনুষ্ঠানটি উপোভোগ কেরতে টিকিটের মূল্য রাখা হয়েছে ভিআইপি আসন ১০০০ টাকা সাধারণ আসন ৫০০ টাকা, ফাকা মাঠ ৩০০ টাকা ও স্টেডিয়ামের গ্যালারী ২০০ টাকা।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop