ksrm

ডিম পেড়ে চাঞ্চল্য সৃষ্টি করা কিশোর আকমল! (ভিডিও)

ওয়েব ডেস্ক

fb tw
somoy
বর্তমান যুগের মানুষ কত আশ্চর্য জিনিসই না করে। মানুষের অবাক করা কাণ্ড কারাখানা দেখে ভড়কে যেতে হয় আমাদের সবার। এরকম এক অবাক করা ঘটনা ঘটেছে ইন্দোনেশিয়ায়। এই গ্রামের কিশোর আকমল ২ বছরে মোট ২০টি আস্ত ডিম পেড়েছে! অবাক লাগলেও এটাই সত্যি।
বিশ্বাস করেননি চিকিৎসকরাও। কিন্তু তাদের সামনেই ২টি ডিম পেড়েছে তাক লাগিয়ে দিয়েছে কিশোরটি।
গণমাধ্যম সূত্রে জানা যায়, সাউথ সুলাওয়েসি প্রদেশের কাবুপাতেন গোয়া গ্রামের বাসিন্দা কিশোর আকমল ২০১৬ সালে থেকে এ পর্যন্ত ১৮টি ডিম পেড়েছে। এ কারণে প্রায়ই তাকে হাসপাতালে ভর্তি হতে হয়।
আকমলের বাবা রুসলি বলছেন, তার ছেলে যেসব ডিম পাড়ছে সেগুলো ভাঙার পর দেখা যাচ্ছে সেগুলো হয়তো পুরোটাই কুসুম, নয়তো পুরোটাই ডিমের সাদা অংশ।
বর্তমানে ‘সায়েচ ইউসুফ সুংগুমিনাসা’ হাসপাতালে চিকিৎসা চলছে আকমলের। এদিকে এ ঘটনায় চিকিৎসকরা রীতিমতো অবাক। এক্সরে করে তার পেটের ভেতরে দুটি মুরগির ডিমের মতো বস্তুও খুঁজে পেয়েছে তারা। পরে তার পায়ু পথে অপারেশন করে সেগুলো বের করে আনা হয়।
হাসপাতালের মুখপাত্র মুহাম্মদ তাসলিম বলেছেন, আমাদের সন্দেহ আকমলের পায়ুপথ দিয়ে এগুলো ইচ্ছাকৃতভাবে প্রবেশ করানো হয়েছে। তবে আমরা এ ধরনের কোনো কিছু পাইনি। বৈজ্ঞানিকভাবে মানুষের দেহের ভেতরে মুরগির ডিম সৃষ্টি হতে পারে না। মানুষের হজম প্রক্রিয়া বিবেচনায় এ অসম্ভব।
তবে আকমলের বাবা বিষয়টি অস্বীকার করেছেন। তিনি গণমাধ্যমকে বলেছেন, ছেলের শরীরে ডিম ঢোকানোর ঘটনা ঘটেনি। আর কেনই বা তারা এটা করতে যাবেন?’ ঘটনা যাই হোক, আজমলকে নিয়ে পুরে এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে তা আর বলার অপেক্ষা রাখে না।
সূত্র: ডেইলি মেইল

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop