ksrm

খেলার সময়প্রধানমন্ত্রী হওয়ার জন্য বুশরাকে বিয়ে করেছেন ইমরান!

খেলার সময় ডেস্ক

fb tw
somoy
ইমরান খান 'লেডি কিলার' তমকা পেয়েছিলেন খেলোয়াড়ি জীবনে। পাকিস্তানের বিশ্বকাপজয়ী এ অধিনায়কের যেমন আছে গৌরবোজ্জ্বল ক্রিকেট ক্যারিয়ার তেমনি ক্রিকেটের বাইরে নানা বিতর্কও সঙ্গী হয়েছে বিভিন্ন সময়। এরমধ্যে আছে একাধিক বিয়ের বিষয়টি।
 
ক্রিকেট ছাড়ার পর আপাদমস্তক রাজনীতিক হয়ে উঠা ইমরান এরইমধ্যে তিন তিনটি বিয়ে করে ফেলেছেন। সবশেষ বিয়ে করে করেছেন পাকিস্তানের পাকপাত্তান এলাকার একটি পীর পরিবারের মেয়ে এবং ইমরানের 'আধ্যাত্মিক গুরু' বুশরা মানেকাকে।
তবে তৃতীয় বিয়ের পর নতুন করে বিতর্ক উঠেছে তেহরিক-ই ইনসাফ প্রধানকে নিয়ে। আর এ বিতর্কের সূত্রপাত তার দ্বিতীয় স্ত্রী রেহাম খানের মন্তব্যে। ব্রিটিশ গণমাধ্যম ডেইলিমেইলকে দেয়া সাক্ষাৎকারে রেহাম বলেন, 'বুশরা মানেকাকে বিয়ে করে ইমরান খান পাকিস্তানের প্রধানমন্ত্রী হওয়ার যে স্বপ্ন দেখেছিলেন, সেটা ধূলিসাৎ হয়ে গেছে। কারণ, তিনি তার নতুন স্ত্রীর যে ছবি প্রকাশ করেছেন, তাতেই বোঝা যাচ্ছে, রক্ষণশীলতা ছেড়ে পাকিস্তান যে আধুনিকতার পথে এগিয়ে যাচ্ছে, সেটা কোনোভাবেই চান না ইমরান খান। তিনি আধুনিক পাকিস্তান পাকিস্তান নির্মাণের যে কথা বলেন, সেটা মিথ্যা।'
রেহামের মতে, ইমরান পাকিস্তানের প্রধানমন্ত্রী হলে পাকিস্তানে ধর্মীয় উগ্রবাদীরা আরও মাথাচাড়া দিয়ে উঠবে কারণ, ইমরান নিজেও একজন কঠোর মৌলবাদী।
বিয়ের পর ৬৫ বছর বয়সী ইমরান খান যে ছবি প্রকাশ করেছেন তাতে দেখা যাচ্ছে তার নতুন স্ত্রী আপাদ-মস্তক ঢাকা, হিজাব পরিহিতা। মুখের সামনে লম্বা পর্দা টানানো।
এ বিষয়টাকেই খোঁচা মেরেছেন ইমরানের সাবেক স্ত্রী রেহাম খান।
'বুশরাকে বিয়ে করে তিনি কী অর্জন করতে চেয়েছেন জানি না। আমার মনে হয় তিনি রাজনীতি ছেড়ে সুফিবাদের দিকে ঝুঁকছেন। সবচেয়ে বড় কথা রাজনৈতিকভাবে অপমৃত্যু ঘটেছে ইমরানের।'
ইমরানের সাবেক এই স্ত্রীর দাবি, পীর-মুরিদ সম্পর্কের আড়ালে বুশরার সঙ্গে বিশেষ সম্পর্ক ছিলো তারা। বিভিন্ন পরামর্শ নিতেন। বুশরাই নাকি ইমরান খানকে বলেছিলেন, তিনি স্বপ্নে আদিষ্ট হয়েছেন ইমরান যদি তাকে বিয়ে করেন, তাহলে একদিন পাকিস্তানের প্রধানমন্ত্রী পারবেন তিনি।
রেহামের দাবি, বুশরা তার স্বামী খওহর ফরিদকে জানিয়েছিলেন, তিনি মহানবী হজরত মোহাম্মদের (সা.) কাছ থেকে স্বপ্নাদেশ পেয়েছেন। সেখানে হজরত নিজে এসে নাকি বুশরাকে বলেছেন, ইমরানকে বিয়ে করার জন্য। তাহলে সমস্ত বাধা পেরিয়ে পাকিস্তানের প্রধানমন্ত্রী হবেন তিনি। আর তাতে এই জর্জরিত অবস্থা থেকে মুক্তি পাবে দেশটি।
পাকিস্তানের রাজনীতিতে ইমরানের অবস্থান দিনে দিনে মজবুত হচ্ছে। ক্ষমতাসীন নওয়াজ শরীফের মুসলিম লিগের প্রধান প্রতিদ্বন্দ্বী হিসেবে আবির্ভূত হয়েছে তার দল।
ইমরানকে মিথ্যাবাদী আখ্যা দিয়ে রেহাম খান দাবি করেন, ইমরান বিয়ে নিয়ে নাটক করছে। গত জানুয়ারিতেই তাদের বিয়ে সম্পন্ন হয়ে গেছে। এখন এটা লোক দেখানোর জন্য করছে।
১৯৯৫ সালে ব্রিটিশ ধনকুবের পরিবারের মেয়ে জেমাইমা গোলস্মিথকে বিয়ে করেছিলেন ইমরান। ২০০৪ সালে তাদের বিচ্ছেদ হয়। এরপর ২০১৫ সালে বিয়ে করেন টিভি উপস্থাপিকা এবং সাংবাদিক রেহাম খানকে। ১০ মাসের মাথায় এ সংসারটিও ভেঙে যায়।

আরও পড়ুন

আগামীতে টেস্ট খেলবে মাত্র ৫ দল!বউ পেটানোর অভিযোগ গুজব, দাবি তাসকিনের

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop