ksrm

খেলার সময়'ক্রিকেটারদের মানসিকতার উন্নতির কাজ চলছে'

খেলার সময় ডেস্ক

fb tw
ত্রিদেশীয় সিরিজ এবং শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট ও টি-টোয়েন্টি সিরিজে বোলারদের ব্যর্থতার বিষয়টি বিবেচনায় রেখে আজ থেকে বিশেষ ক্যাম্প শুরু করেছে ক্রিকেট বোর্ড।
যেখানে টাইগারদের মানসিকতা দৃঢ় করতে কাজ করছেন পেস বোলিং পরামর্শক কোর্টনি ওয়ালশ।
সদ্য গত হওয়া সিরিজের ব্যর্থতা ভুলে সামনের দিকে দৃষ্টি এখন টাইগারদের। সামনের মাঠে লঙ্কায় অনুষ্ঠিতব্য নিদাহাস ট্রফিতে ঘুরে দাঁড়াতে চায় তারা। এ জন্য ক্রিকেটারদের নিয়ে কোর্টনি ওয়ালশের তত্বাবধানে বিশেষ ক্যাম্প করছে বিসিবি। যেখানে যোগ দিয়েছেন ১৩ জন পেসার ও পাঁচ জন ব্যাটসম্যান।
মোস্তাফিজের যোগ দেয়ার কথা থাকলেও প্রথম দিন অনুশীলন করেনি তিনি। ক্যাম্পের বাকিরা হলেন রুবেল, তাসকিন, আবু হায়দার রনি, সাইফুদ্দিন, আবুল হাসান রাজু, রাব্বি, এবাদত ও রাহি।
ক্যাম্পে নতুন মুখ- হোসেন আলী, কাজী অনিক, মোহাম্মদ রবিউল, হাসান মাহমুদ ও খালেদ আহমেদ। ব্যাটসম্যানদের মধ্যে ডাক পেয়েছেন ইমরুল, সাব্বির, সৌম্য, আরিফুল ও জাকির হাসান।
কোর্টনি ওয়ালশ বলেন, 'এখানে ক্রিকেটারদের দক্ষতা নিয়ে কাজ করবো আমরা। একই সঙ্গে তাদের মানসিক উন্নতির বিষয়টাও গুরুত্বের সঙ্গে দেখছি। ক্যাম্পে অভিজ্ঞরা আছে, সেই সঙ্গে আছে বেশ কিছু নতুন মুখ। সব মিলিয়ে গেল সিরিজের ভুল গুলো শুধরে সামনের দিকে এগিয়ে যেতে চাই। আর যদি মাশরাফির কথা বলি, তাহলে বলবো ক্রিকেটের যে কোন সংস্করণে ও এখনও অপরিহার্য।'

আরও পড়ুন

বউ পেটানোর অভিযোগ গুজব, দাবি তাসকিনের

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop