ksrm

খেলার সময়বউ পেটানোর অভিযোগ গুজব, দাবি তাসকিনের

খেলার সময় ডেস্ক

fb tw
somoy
গত বছর দক্ষিণ আফ্রিকা সফর থেকে ফিরেই হঠাৎ করে বিয়ে করেন জাতীয় দলের পেসার তাসকিন আহমেদ। দীর্ঘ দিনের বান্ধবী সৈয়দা রাবেয়া নাঈমার সঙ্গে অনেকটা ঘরোয়াভাবেই গাঁটছড়া বাঁধেন তিনি।
বিয়ের মাস তিনেকের মধ্যেই অভিযোগ উঠে তাসকিনের নামে, তিনি নাকি স্ত্রীকে মারধর করেছেন।
প্রথমে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে এই 'গুজব'। এরপর কিছু অনলাই পোর্টালে নিউজও করা হয় এটি নিয়ে। খবরটি নজর এড়ায়নি তাসকিনের।
এই খবর চোখে পড়ার পর বেশ নাখোশ তাসকিন। বিষয়টি পুরোপুরি গুজব দাবি করে তাসকিন বলেন, পোর্টালগুলো তাদের নিউজ হিট করানোর জন্যই এমন মিথ্যা সংবাদ প্রকাশ করেছে। সেই সাথে জানান, স্ত্রী রাবেয়া ও পরিবার নিয়ে ভালোই রয়েছেন এই স্পিডস্টার।
'এটা মোটেও সত্যি নয়। প্রথম আমি নিজে দেখেও হাসছি। এখন ফেসবুকের যুগ, মানুষ যা দেখে সেটিই বিশ্বাস করে। যারা এসব করে, ওদের পরিবারের ঠিক নাই, কোন আত্মসম্মান নাই। এটা নিয়ে কোন মন্তব্য করতে রাজি নই। নিজেদের নিউজ হিট করানোর জন্যই এমন মিথ্যা নিউজ প্রকাশ করেছে।'
'এটা হয়তো আজকে আমাকে নিয়ে লিখছে, কাল আরেকজনকে নিয়েও লিখতে পারে। নিউজটি সত্য হলে আরও বড় পোর্টালগুলো নিউজ করতো। তবে আল্লাহ্‌র রহমতে পরিবার নিয়ে অনেক ভালো আছি। এইগুলো নিয়ে ভয় পাই না।'
খেলার মাঠে সময়টা খুব বেশি ভালো যাচ্ছে না তাসকিনের। ত্রিদেশীয় সিরিজ, শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট এবং টি-২০ সিরিজের দলে ছিলেন না। তবে ঢাকা প্রিমিয়ার লিগে আবাহনীর হয়ে খেলছেন। নিজেকে প্রমাণ করে দ্রুতই জাতীয় দলে জায়গা করে নেয়ার বিষয়েও আশাবাদী তাসকিন।

আরও পড়ুন

নেইমারের সমান দামে রিয়াল ছাড়ছেন বেল!প্রধানমন্ত্রী হওয়ার জন্য বুশরাকে বিয়ে করেছেন ইমরান!আগামীতে টেস্ট খেলবে মাত্র ৫ দল!

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop