বিনোদনের সময়সিনেমার পর এবার খেলাতেও শাকিবের জয়!

বিনোদন সময় ডেস্ক

fb tw
somoy
বাংলাদেশি সিনেমায় একের পর এক হিট ছবি দিয়ে বাজিমাত করে যাচ্ছেন ঢালিউডের শাকিব খান। তবে সিনেমার পর খেলাতেও বাজিমাত করলেন এই সুদর্শন নায়ক।
ঢাকার অদূরে আশুলিয়ায় একটি রিসোর্টে বাংলাদেশ ফিল্ম ক্লাব লিমিটেডের বার্ষিক বনভোজন অনুষ্ঠিত হয়। আর সেখানেই বাংলাদেশ ফিল্ম ক্লাবের সদস্যরা ফুটবল খেলার জন্য মাঠে নেমেছিলেন। খেলাতে লাল-কালোর ১০ নাম্বার জার্সিতে মাঠে নেমেছিলেন কিং খান। আর এই ম্যাচে অধিনায়কের দায়িত্বও পালন করেন তিনি।  দায়িত্বটাই ঠিকই পালন করেছেন। ৪ গোলে ম্যাচ জয় করেছেন!
নির্ধারিত ৩০ মিনিট খেলায় ১-১ গোলে ড্র হয়। এরপর দুদলের সম্মতিতে ম্যাচের জয় পরাজয়ের ভাগ্য নির্ধারণ চলে যায় টাইব্রেকারে। শাকিবের দলের গোলরক্ষক নায়ক আলেকজান্ডারের নৈপুণ্যে পরিচালকদের দলকে ৪-১ গোলে পরাজিত করে শাকিবের দল।
শাকিবের দলে আরো ছিলেন অমিত হাসান, আলেকজান্ডার বো, প্রযোজক ইকবাল, জাদু আজাদসহ অনেকেই। হাড্ডাহাড্ডিভাবে শাকিবের নেতৃত্বে লাল জার্সি পরিহিত দল লড়াই করছে হলুদ জার্সি পরিহিত পরিচালকদের সঙ্গে। অন্য দলে ছিলেন চিত্রপরিচালক মুশফিকুর রহমান গুলজার, মোহাম্মদ হোসেন জেমি, শাহ আলম মণ্ডল, আকাশ আচার্য্য, ইস্পাহানী আরিফ, অপূর্ব রানা, পল্লী মালেক প্রমুখ।
খেলার প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রী আ.ক.ম. মোজাম্মেল হক। খেলা শেষে তিনি শাকিবের হাতে পুরস্কার তুলে দেন।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop