ksrm

খেলার সময়লা লিগায় রাতে মাঠে নামছে বার্সেলোনা

খেলার সময় ডেস্ক

fb tw
somoy
লা লিগায় আধিপত্য ধরে রাখতে জিরোনার বিপক্ষে মাঠে নামবে বার্সেলোনা। লিগের গুরুত্বপূর্ণ সময়ে পয়েন্ট হারাতে চায়না ভালভার্দের দল। তবে মূল একাদশের ওপর চাপ কমাতে জিরোনার বিপক্ষে বেঞ্চের অনেক খেলোয়াড়কেই সুযোগ দেয়া হতে পারে।
ম্যাচটি শুরু হবে আজ বাংলাদেশ সময় রাত পৌনে ২টায়।
এদিকে, একই সময় ইতালিয়ান সিরি আ'য় জয়ের ধারায় ফিরতে বেনেভেন্তোর মুখোমুখি হবে ইন্টার মিলান।
লা লিগায় ক্লান্তিহীন কাতালানরা। চলতি মৌসুমে জয়টাই যে তারা নিয়ম বানিয়ে ফেলেছে। এই মসৃণ যাত্রাপথে কাঙ্ক্ষিত ট্রফিটার ছায়াও হয়তো মেসি-সুয়ারেজদের দৃষ্টিতে খেলে যায় অবিরত। সবমিলিয়ে বার্সেলোনা এখন ফুটবলীয় সুখে অমলিন এক শহর।
লিগের পয়েন্ট টেবিলে স্পষ্ট আধিপত্য। তবে, চ্যাম্পিয়নস লিগের সবশেষ অভিজ্ঞতাটাই এই মুহূর্তে কোচ ভালভার্দের মনে এনে দেয় সুখের অনুরণন। ১ গোলে পিছিয়ে থেকেও স্ট্যামফোর্ড ব্রিজ থেকে ড্র নিয়ে ফেরাটা স্বস্তিই দিচ্ছে ক্লাব বার্সাকে। আর এই স্বস্তিতে থাকা স্প্যানিশ জায়ান্টদের এবারের প্রতিপক্ষ জিরোনা।
তবে, হিসেব একটা আছে। টেবিলে ২'এ থাকা অ্যাতলেটিকো মাদ্রিদের সঙ্গে বার্সার পয়েন্ট ব্যবধান এখন ৭। ক্যাম্প ন্যু'য়ে জিরোনায় হোঁচট খেলে একচ্ছত্র আধিপত্যে একটু হলেও টান পড়বে। লা লিগার যাত্রায় কোচ ভালভার্দের নিশ্চিন্ত ঘুম হবে বিঘ্নিত। তবুও বেঞ্চের খেলোয়াড়দের বাজিয়ে দেখতে চাইবেন তিনি। ইউরোপীয় গণমাধ্যমের খবর বলছে, জিরোনার বিপক্ষে বিশ্রামে রাখা হতে পারে পিকে-ইনিয়েস্তাদের। কিন্তু, ব্রাজিলিয়ান তারকা ফিলিপে কোতিনিয়োর ফেরার বড় সম্ভাবনা আছে। তবে, শুরুর একাদশ যাই হোক, নিকট অতীতে রিয়াল মাদ্রিদকে হারানো আর অ্যাতলেটিকো মাদ্রিদের সঙ্গে ড্র করা দল জিরোনার বিপক্ষে পয়েন্ট খোয়াতে চাইবে না ক্লাব বার্সেলোনা।
এদিকে, ইতালিয়ান সিরি আ'য় ইন্টার মিলানের প্রতিপক্ষ বেনেভেন্তো। আগের ম্যাচে জেনোয়ার কাছে ২-০ গোলে হারের ক্ষত ভুলে সান সিরোয় হাসিমুখে মাঠ ছাড়তে চাইবে নেরাজ্জুরিরা। ২৫ ম্যাচে ৪৮ পয়েন্ট নিয়ে টেবিলের ৫'এ আছে লুসিয়ানো স্প্যালেত্তির দল। তবে, যথাক্রমে ৩ ও ৪'এ থাকা রোমা ও লাৎসিওর সঙ্গে ব্যবধানটা খুব সামান্য হওয়ায়, মৌসুমের বাকি সময়ে সেটা টপকে চ্যাম্পিয়নস লিগে কোয়ালিফাই করার সুযোগ আছে ইন্টারের। সে হিসেবটাও নিশ্চয়ই করাই আছে জায়ান্টদের।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop