ksrm

খেলার সময়ইংল্যান্ডকে ৩ উইকেটে হারিয়ে নিউজিল্যান্ডের জয়

খেলার সময় ডেস্ক

fb tw
somoy
৫ ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডেতে ইংল্যান্ডকে ৩ উইকেটে হারিয়েছে নিউজিল্যান্ড। টস হেরে এদিন শুরুতে ব্যাট করে ৮ উইকেটে ২৮৪ রান করে ইংল্যান্ড। জবাবে, ৭ উইকেট হারিয়ে ৪ বল বাকি থাকতেই জয় নিশ্চিত করে নিউজিল্যান্ড। ম্যাচ সেরা হয়েছেন রস টেইলর।
হ্যামিল্টনে ব্যাট করতে নেমে দলীয় ১০ রানেই বেয়ারস্টোর উইকেট হারায় ইংল্যান্ড। এরপর ওপেনার জেসন রয় ও জো রুট জুটি থেকে আসে ৭৯ রান। রয় ব্যক্তিগত ৪৯ রান তুলে স্যান্টনারের বোল্টের শিকার হন।
এরপর মরগান, স্টোকসরা আউট হবার পর বাটলারকে নিয়ে কিছুটা ভিত গড়ার চেষ্টা করেন রুট। দলীয় ১৮১ রানে ব্যক্তিগত ৭১ রান তুলে আউট হন রুট। পরে বাটলারের ৭৯ ও মইন আলির ২৮ রানে চড়ে ৮ উইকেটে ২৮৪ রানের স্কোর গড়ে ইংল্যান্ড।
জবাবে, নিউজিল্যান্ডের শুরুটা হয় খারাপ। দলীয় ২৭ রানেই নেই মুনরো, উইলিয়ামসন ও গাপটিল। এরপর রস টেইলর ও লাথাম মিলে ১৭৮ রানের জুটি গড়েন। দলীয় ২০৫ রানে ৭৯ রান করে লাথাম আউট হবার পর, হারের সম্ভাবনা তৈরি হয় কিউইদের।
পরে টেইলরের সাথে নতুন জুটি গড়েন স্যান্টনার। টেইলর তুলে নেন ক্যারিয়ারের ১৮তম সেঞ্চুরি। ১১৩ রান করেন তিনি। অন্যদিকে ২৭ বলে ৪৫ রানের অনবদ্য ইনিংস খেলে দলকে জয় এনে দেন স্যান্টনার।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop