ksrm

খেলার সময়আজ মার্শেইয়ের মুখোমুখি হবে নেইমার-কাভানি-এমবাপ্পের

খেলার সময় ডেস্ক

fb tw
somoy
ফ্রেঞ্চ লিগে দারুণ এক ম্যাচ উপভোগের অপেক্ষায় দর্শকরা। টেবিলের তিনে থাকা অলিম্পিক মার্শেইয়ের মুখোমুখি হবে নেইমার-কাভানি-এমবাপ্পের পিএসজি। ম্যাচটি শুরু হবে আজ বাংলাদেশ সময় রাত ২টায়। এদিকে, লা লিগায় গুরুত্বপূর্ণ ম্যাচে সেভিয়ার মুখোমুখি হবে অ্যাতলেটিকো মাদ্রিদ। এই ম্যাচটি মাঠে গড়াবে রাত পৌনে ২টায়।
এক ইতালিয়ান সিরি আ' বাদে এবারের মৌসুমে ইউরোপিয়ান লিগগুলোতে শীর্ষে থাকা ক্লাবগুলোর আধিপত্য স্পষ্ট। ফ্রেঞ্চ লিগ ওয়ানেও এই নিয়মের ব্যতয় ঘটেনি। দুইয়ে থাকা মোনাকোর চেয়ে ১১ পয়েন্টে এগিয়ে পিএসজি। আর ৩'এ থাকা অলিম্পিক মার্শেইয়ের সঙ্গে পারসিয়ানদের তফাৎটা ১৩ পয়েন্ট।
পার্ক দে প্রিন্সেসে রাতে এই মার্শেইয়ের মুখোমুখি হতে যাচ্ছে উনাই এমেরির দল। পয়েন্টের ব্যবধান থাকতে পারে, তবে রীতি মেনেই ফ্রেঞ্চ ফুটবলে প্রতিদ্বন্দ্বিতার উত্তাপ ছড়াচ্ছে এ ম্যাচও।
যদিও পিএসজির বিপক্ষে সর্বশেষ ১৫ ম্যাচে জয়ের মুখ দেখেনি মার্শেই। এদিকে, লিগে চলতি মৌসুমে ২৬ ম্যাচ খেলে ৮৩ গোল করেছে প্যারিসের ফুটবল রাজারা। নিশ্চিতভাবেই এর নেপথ্য নায়ক নেইমার-কাভানি-এমবাপ্পেরাই। তাই এই এমসিএন ত্রয়ীই প্রতিপক্ষের মাথাব্যথার বড় কারণ।
এদিকে, লা লিগায় সেভিয়ার মাঠে একটা সমীকরণ মেলাতে চাইবে টেবিলের দুইয়ে থাকা অ্যাতলেটিকো মাদ্রিদ। শিরোপার পথে বেশ এগিয়ে থাকা বার্সেলোনা ফুটবলারদের নিশ্চিন্ত ঘুমে বিঘ্ন ঘটাতে লিগের এই পর্যায়ে পয়েন্ট খোয়াতে নারাজ সিমিওনের দল। কাতালানদের চেয়ে ১০ পয়েন্ট পিছিয়ে তারা। টেবিলের ৫ নম্বর দল সেভিয়ার বিপক্ষে পয়েন্ট না হারালে ব্যবধানটা আরো কমে আসবে রোজি ব্ল্যাঙ্কোদের।
লিগে দারুণ ছন্দে আছে অ্যাতলেটিকো। জিতেছে শেষ ৭ ম্যাচের ৬টিতেই। অন্যদিকে, চ্যাম্পিয়নস লিগে ম্যানচেস্টার ইউনাইটেডকে রুখে দেয়ার অভিজ্ঞতাটা সেভিয়ার তাজাই। এ মৌসুমে এই সেভিয়ার কাছে হেরেই কোপা দেল রে' থেকে বিদায় নিয়েছে অ্যাতলেটিকো। তাই জবাব দেয়ার মঞ্চটাও প্রস্তুত সেভিয়ার মাঠ র‌্যামন সানচেজ পিজুয়ানে

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop