ksrm

খেলার সময়আজ মুখোমুখি হবে চিরপ্রতিদ্বন্দ্বী দুই দল আবাহনী-মোহামেডান

খেলার সময় ডেস্ক

fb tw
আজ আবাহনী-মোহামেডান দ্বৈরথ। ডিপিএলের ৬ষ্ঠ রাউন্ডের ম্যাচে মুখোমুখি হচ্ছে চিরপ্রতিদ্বন্দ্বী দুই দল। হাইভোল্টেজ ম্যাচের চাপ না নিয়ে দুই দলই চায় স্বাভাবিক খেলা খেলতে। আসরের প্রথমবারের দেখায় দুই দলেরই ভাবনায় তাই জয়। মিরপুরের শেরেবাংলা স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে সকাল সাড়ে নয়টায়।
লোকমান ভূঁইয়া বলেন, 'এমন কোন খেলা ছিল না। সব কিছুই আমরা মাঠে গিয়ে দেখেছি এবং তখন তো আর টেলিভিশন ছিল না।'
শুভ বলেন 'মোহামেডান-আবাহনী খেলা কিন্তু সবসময়ই হাইভোল্টেজের খেলা। তবে যদি দর্শকের কথা আসে তাহলে বলতে পারেন আগের মত আর নাই।'
চলতি আসরের প্রথম আবাহনী-মোহামেডান দ্বৈরথের আগে ঘুরে ফিরে আসছে পুরনো কথামালা। ঘরোয়া ক্রিকেটে এই ম্যাচের আমেজ ভিন্নরকম থেকেও যেন নেই। আবেদন হারিয়েছে তবে চাপ আছে খেলোয়াড়দের ওপর। দুই দলের খেলোয়াড়রা যদিও হাইভোল্টেজ ম্যাচ কিংবা প্রতিপক্ষ ওসব ভেবে চাপ নিতে চান না।
শুভ বলেন, 'আবাহনী-মোহামেডান ওভাবে না নিয়ে যদি আমরা নতুন একতা দল ভেবে খেলি তাহলে আমার মনে হয় ওই প্রেশারটা আর থাকবে না।'
সামর্থ্য বিবেচনায় আবাহনী এগিয়ে অনেক দূর। মাশরাফির নেতৃত্বে অপরাজিত দলটি। বলা হচ্ছে, অনেকটা জাতীয় দলেরই ছায়া আবাহনীতে। নাসির-বিজয়-সৈকত কিংবা মেহেদী মিরাজরা বরাবরের মতোই পারফর্ম করছেন। দল আছে টেবিলের চূড়ায়।
মোহামেডানেও আছে একঝাঁক তারকা ক্রিকেটার। শুভ, তাইজুলদের মতো বড় নামগুলো আছে। শেষ ম্যাচে দুর্দান্ত কামব্যাক করে ম্যাচ জিতেছে। সবমিলিয়ে ৫ ম্যাচে তিন জয়ে টেবিলে অবস্থান ৪র্থ।
দুই দলই নিজেদের সামর্থ্য জানে। দুই দলের লক্ষ্যটাও পরিষ্কার। চ্যাম্পিয়নশিপের দৌড় দিতে হলে জিততে হবে ম্যাচ।
মোসাদ্দেক বলেন, 'আমাদের টিমটা কিন্তু অন্য দলের থেকে অনেক ভাল। আমাদের টিমের যে নামগুলো আছে, তার সঙ্গেই ওদের খেলতে কষ্ট হয়ে যাবে।'  
শুভ বলেন, 'ওরা এখন সব দিকেই অনেক ব্যাল্যান্স টিম। তবে আমরাও খুব ভালই খেলছি।'
জয়-পরাজয়ের হিসেব ছাপিয়ে আবাহনী-মোহামেডান দ্বৈরথে চাওয়া থাকে, দুর্দান্ত একটি লড়াই হবে। সেই লড়াই দেখার অপেক্ষায় দর্শকরা।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop