বিনোদনের সময়পানিভর্তি বাথটাবে নিথর পড়ে ছিলেন শ্রীদেবী!

বিনোদন সময় ডেস্ক

fb tw
somoy
দুদিন আগেও দারুণ সাজে পরিবার-পরিজনের সঙ্গে আত্মীয়ের বিয়েতে মেতেছেন আনন্দে। স্বামীর সোহাগী আলিঙ্গনে নেচেছেন পার্টিতেও। সেই আনন্দ ঝলমল শ্রীদেবীই কিনা হুট করে চলে গেলেন মৃত্যুর ওপারে?
কী ঘটেছিলো শনিবার রাতে? হঠাৎ করেই হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা গেলেন শ্রীদেবী, কিন্তু কীভাবে? কাপুর পরিবার প্রথমে শ্রীদেবীর মৃত্যুর শোক সামলাতেই ছিলো ব্যস্ত। এবার তাদের সূত্রেই খালিজ টাইমস ও এনডিটিভি জানালো তার মৃত্যুর ঘটনা।
ননদের ছেলে মোহিত মারওয়ারের বিয়ের দাওয়াতে দুবাই যান শ্রীদেবী। সঙ্গে স্বামী বনি কাপুর ও মেয়ে খুশিও ছিলেন। বিয়ের অনুষ্ঠানে শেষে মেয়ে খুশিকে নিয়ে মুম্বাই ফেরেন বনি। শ্রীদেবী থেকে গিয়েছিলেন। স্ত্রীকে চমকে দিতে বনি শনিবার বিকেলে দুবাই ফিরে যান।
প্রতিবেদনে বলা হয়, বিকেল সাড়ে পাঁচটার দিকে বনি সামনে গিয়ে শ্রীদেবীকে চমকে দেন। তারা প্রায় ১৫ মিনিট একসঙ্গে কাটান। এ সময় বনি স্ত্রীকে রাতের খাবার খেতে যেতে বলেন। 
শ্রীদেবী তৈরি হতে প্রসাধনকক্ষে যান। কিন্তু অনেকক্ষণ হয়ে গেলেও স্ত্রীর বের হওয়ার কোনো লক্ষণ না দেখে বনি নিজেই গিয়ে দরজায় টোকা দেন। এরপরও কোনো সাড়া না পেয়ে তিনি বলপ্রয়োগে দরজা খোলেন। দেখেন, পানিভর্তি বাথটাবে নিথর পড়ে আছেন শ্রীদেবী।
একটি সূত্রের বরাত দিয়ে প্রতিবেদনে জানানো হয়, শ্রীদেবী জ্ঞান হারিয়েছেন ভেবে তার চেতনা ফেরাতে অনেক চেষ্টা করেন বনি। কিন্তু ব্যর্থ হয়ে তিনি তাঁর এক বন্ধুকে ডাকেন। এরপর রাত নয়টার দিকে পুলিশকে বিষয়টি জানান। 
কাপুর পরিবারের তরফ থেকে জানানো হয়েছে, শ্রীদেবীর কোনো হৃদরোগের সমস্যার কেউ জানতো না। তাই কার্ডিয়াক অ্যারেস্টে হঠাৎ করেই তার চলে যাওয়াটা মেনে নিতে পারেনি কেউ।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop