ksrm

খেলার সময়নিদাহাসে সুজনের জায়গায় ওয়ালশ

খেলার সময় ডেস্ক

fb tw
নিদাহাস ট্রফিতে বাংলাদেশ দলের হেড কোচের দায়িত্ব পালন করবেন কোর্টনি ওয়ালশ। এছাড়া খুব শিগগিরই টিম ম্যানেজমেন্টের অন্য সদস্যদের ভূমিকা স্পষ্ট করা হবে। জানিয়েছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।
এখনো সিদ্ধান্ত না হলেও আবারো ম্যানেজার হিসেবে দলের সঙ্গে থাকতে পারেন খালেদ মাহমুদ সুজন।
হেড কোচ ছাড়া ঘরের মাঠে বাংলাদেশের সাম্প্রতিক ফল কেমন ছিলো তা সবারই জানা। একজন অভিভাবকের অভাব অনুভব করেছে টাইগাররা। তাই বিসিবিও হন্য হয়ে খুঁজেছে এমন একজনকে। যার কাঁধে দায়িত্ব দিয়ে নির্ভার থাকা যায়। কিন্তু হলো কই। মনের মত পাওয়া যায়নি কাউকে। তাইতো হেড কোচের দায়িত্ব দেয়া হলো পেস বোলিং কোচ কোর্টনি ওয়ালশকে। এমনটাতো হতে পারত ত্রিদেশীয় সিরিজ থেকেই। বিসিবি সভাপতি তবু আস্থা রাখতে চান ক্যারিবীয় কিংবদন্তির ওপর।
'শুধুমাত্র এই নিদাহাস ট্রফির জন্যই, এটা পারমানেন্ট কিছু না। যেহেতু আমাদের হেড কোচ এখন পর্যন্ত বাইরে থেকে নির্বাচন করে আনতে পারিনি, এখনও কথাবার্তা চলছে। এই সিরিজের আগে পাওয়ার সম্ভাবনা নাই। এইজন্য একজনকে হেড কোচের দায়িত্ব দেয়ার জন্য আমরা ঠিক করেছি এবং তিনি হচ্ছেন কোর্টনি ওয়ালশ।'
এতদিন সব দায়িত্ব সামলেছেন টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজন। তার উপর যে আস্থা রাখা যায়না, সেটা মুখে না বললেও বুঝতে কারো বাকি নেই। তাহলে খালেদ মাহমুদের ভূমিকা কি হবে। স্পষ্ট করতে পারেন নি বোর্ড সভাপতি। তবে ম্যানেজার হিসেবে দলের সঙ্গেই থাকতে পারেন খালেদ মাহমুদ।
'আমার ব্যক্তিগত মতামত হচ্ছে, সুজনও যান এবং সে যে টিম ম্যানেজারের দায়িত্ব পালন করছিলো সেটাই করুক। অন্যান্য ব্যাপারও আমরা ঠিক করে ফেলেছি যে, কার দায়িত্ব কি হবে। তবে তাদের সঙ্গে কথা না বলে এই মুহূর্তে বলা কঠিন।'
টিম ম্যানেজমেন্টের অন্য সদস্যদের ভূমিকা কি হবে তা স্পষ্ট করেন নি বোর্ড সভাপতি। ব্যাটিং কোচ নিয়োগ দেয়াসহ কার কি দায়িত্ব থাকবে সেটা নাকি জানা যাবে দু'য়েকদিনের মধ্যে।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop