আন্তর্জাতিক সময়কানে ইয়ারফোন, ট্রেনে কাটা পড়লো ৬ বন্ধু

আন্তর্জাতিক সময় ডেস্ক

fb tw
somoy
কানে ছিলো ইয়ারফোন। তাতে সম্ভবত উচ্চ আওয়াজে চলছিলো গান। ছয় বন্ধু খেয়ালই করেনি, সিগন্যাল সবুজ। এমনকি, পেছন দিক থেকে আসা ট্রেনের হর্নও কানে পৌঁছায়নি।
 
ফলাফল ভয়ানক! লাইন ধরে হাঁটতে থাকা ৬ বন্ধু কাটা পড়লো ট্রেনে। বাকি একজন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে হাসপাতালে। গত রোববার ভারতের উত্তরপ্রদেশের পিলখুয়ায় এলাকায় ঘটে এ মর্মান্তিক দুর্ঘটনা।
পুলিশের বরাতে ভারতীয় গণমাধ্যম আনন্দবাজার জানিয়েছে, মৃতেরা হল বিজয়, আকাশ, রাহুল, সমীর, আরিফ এবং সালিম। আর গুরুতর জখম হয়ে যে হাসপাতালে চিকিৎসাধীন, তার পরিচয় জানা যায়নি। তবে এদের প্রত্যেকেরই বয়স ১৪ থেকে ১৬ বছরের মধ্যে। প্রত্যেকের কানেই ইয়ারফোন ছিল বলে জানা গেছে।
তারা প্রত্যেকেই রঙের কাজ করে। সম্প্রতি হায়দ্রাবাদে একটি রঙের কাজ পেয়েছিলো তারা। সেখানে যাওয়ার জন্যই ট্রেন ধরতে রাতে পিলখুয়া থেকে গাজিয়াবাদে এসেছিলো। কিন্তু গাজিয়াবাদ পৌঁছাতে দেরি হওয়ায় ট্রেন ধরতে পারেনি। রাত বেশি হওয়ায় কোনও গাড়িও পায়নি। তাই ট্রেন লাইন ধরেই পিলখুয়ায় ফিরে যাচ্ছিলো তারা।
পুলিশকে দেওয়া এক প্রত্যক্ষদর্শীর বর্ণনা অনুসারে, ইয়ারফোনে গান শুনতে শুনতে তারা প্রত্যেকেই লাইন বরাবর খুব গা ছাড়া ভঙ্গিতে হেঁটে যাচ্ছিল। পিলখুয়ার সাদিকপুরার কাছে পৌঁছলে পিছন থেকে একটি ট্রেন এসে তাদের ধাক্কা মারে। ঘটনাস্থলেই মারা যায় ৬ বন্ধু। আর এক জনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।
সূত্র: আনন্দবাজার অনলাইন

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop