বিনোদনের সময়মুম্বাই পৌঁছেছে শ্রীদেবীর মরদেহ

বিনোদন সময় ডেস্ক

fb tw
somoy
বহু নাটকীয়তার পর দুবাই থেকে মুব্বাইয়ে পৌঁছেছে শ্রীদেবীর মরদেহ। মঙ্গলবার রাত ৮টার দিকে একটি বিশেষ বিমানে তার মরদেহ ভরতে পৌঁছায় বলে খবর এনডিটিভির। শ্রীদেবীর দেবর এবং চলচ্চিত্র তারকা অনিল কাপুরসহ পরিবারের বেশ কয়েকজন সদস্য বিমানবন্দরে তার মরদেহ রিসিভ করতে যান।
 
শ্রীদেবীর পরিবারের পক্ষ থেকে এক বিবৃতিতে বলা হয়েছে, আগামীকাল (বুধবার) সকাল সাড়ে নয়টা থেকে সাড়ে বারোটা পর্যন্ত মুম্বাইয়ের সেলিব্রেশন স্পোর্টস ক্লাবে সর্বসাধারণে শ্রদ্ধা নিবেদনের জন্য তার মরদেহ রাখা হবে।
এরআগে মঙ্গলবার বিকেলে দুবাই পুলিশ তার মরদের পরিবারের কাছে হস্তান্তর করে।
ননদের মেয়ের বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে পরিবারের সঙ্গে দুবাই যান শ্রীদেবী। গত শনিবার সেখানকার একটি হোটেলের রুম থেকে অজ্ঞান অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়া হলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। কাপুর পরিবারের পক্ষ থেকে প্রথমে তার মৃত্যুর কারণ হিসেবে, হার্ট অ্যাটাকের কথা বলা হলেও। মরদেহের ময়নাতদন্তের প্রতিবেদনে বলা হয়, হোটেলের বাথটাবের পানিতে ডুবেই মৃত্যু হয়েছে তার। ৫৪ বছর বয়সী এ অভিনেত্রীর শরীরে অ্যালকোহলের নমুনা মিলেছে বলেও জানানো হয়।
শ্রীদেবীর মৃত্যু নিয়ে নানা প্রশ্ন উঠার পর তার স্বামী বনি কাপুরকে জিজ্ঞাসাবাদ করে দুবাই পুলিশ। শ্রীদেবীর মৃত্যুর সময় তিনিও দুবাইতেই ছিলেন। মঙ্গলবার বনি কাপুরের পাসপোর্ট জব্দ করে তৃতীয় দফায় জিজ্ঞাসাবাদ করা হয়।

আরও পড়ুন

একটি মৃত্যু, অনেক প্রশ্ন!

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop