ksrm

খেলার সময়রাতে মাঠে নামছে পিএসজি, অ্যাথলেটিকো

খেলার সময় ডেস্ক

fb tw
somoy
দু'দিন না পেরোতেই আবারো পিএসজির মুখোমুখি হবে অলিম্পিক মার্শেই। তবে এবারের লড়াই ফ্রেঞ্চ কাপে। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় আজ রাত ২টা ৫ মিনিটে।
রাত ২টা ৩০ মিনিটে লা লিগায় মাঠে নামবে অ্যাটলেটিকো মাদ্রিদ। প্রতিপক্ষ লেগানেস। পয়েন্ট টেবিলে বার্সেলোনার সঙ্গে ব্যবধান ঘুচাতে বদ্ধ পরিকর রোজি ব্লাঙ্কোরা। রাতের অন্য ম্যাচে ইতালিয়ান কাপে মিলানের প্রতিপক্ষ লাৎসিও। ম্যাচটি শুরু হবে ১টা ৪৫ মিনিটে।
দুদিন আগে ৩-০'তে উড়ে গেছে যে দলটি, তাদের সঙ্গে আরেকটি ম্যাচের আগে খুব যে ভাবনা চিন্তার কিছু নেই তা হয়তো বলে দেয়া লাগে না। তবে ম্যাচটি যেহেতু পিএসজি বনাম মার্শেই'এর, তাই পারসিয়ান রীতি মেনে প্রতিদ্বন্দ্বিতার উত্তাপ ছড়াচ্ছে এখানেও।
রোববার রাতের ম্যাচটা চাইলেও ভুলে যেতে পারবেন না উনাই এমেরি। লিগ ওয়ানের ম্যাচে মার্শেইর সঙ্গে ৩ গোলে এগিয়ে থেকেও নেইমারকে উঠিয়ে না নেয়ার ক্ষতটা অনেকদিনই পোড়াবে তাকে। ইনজুরি আক্রান্ত সেই নেইমার এখন অনিশ্চিত কেবল এ ম্যাচেই নয়, হুমকিতে পড়েছে মৌসুমে তার আর মাঠে নামা নিয়েই।
তবে নেইমার দুঃখে কাতর হয়ে থাকতে চায়না এমেরি শিষ্যরা। ফ্রেঞ্চ কাপের কোয়ার্টারে লিগ ম্যাচের পুনরাবৃত্তি ঘটিয়ে মার্শেইকে উড়িয়ে দিতে বদ্ধ পরিকর কাভানি-এমবাপ্পেরা।
অন্যদিকে শেষ ১৬ দেখায় কখনোই পিএসজির সঙ্গে জিততে পারেনি অলিম্পিক মার্শেই। উল্টো ৪ দেখায় ১৪ গোল হজম করেছে তারা। তবে নেইমারহীন পিএসজি'কে ধাক্কা দিতে পুরোপুরি প্রস্তুত রুডি গার্সিয়ার দল। সঙ্গে প্রতিশোধের বিষয়টা তো থাকছেই।
এদিকে লা লিগায় যোজন এগিয়ে বার্সেলোনা। চাইলেও তাদের টপকানো তো দূরে থাক, চট জলদি ছোঁয়াটাও এখন দূরের স্বপ্ন। তাই বলে হাত গুটিয়ে রাখতে নারাজ সিমিওনে। সেভিয়াকে ৫ গোলে উড়িয়ে টানা ৭ম জয় তুলে নিয়ে সে বার্তাটাই দিয়ে রেখেছে প্রতিপক্ষদের।
নিজেদের মাঠে লেগানেসকে আতিথ্য দেয়ার আগে তাই বেশ ফুরফুরে মেজাজে রোজি ব্লাঙ্কোসরা। আর সেভিয়ার সঙ্গে হ্যাটট্রিক পাওয়ায় দারুণ ছন্দে আছেন ক্লাবের প্রাণভোমরা গ্রিজম্যান। পাশাপাশি ইনজুরি ভূত-ও নেই অ্যাটলেটিকো শিবিরে। এস্তাদিও ওয়ান্ডা মেট্রোপলিটানো'তে তাই জমজমাট এক লড়াই দেখার আশা করতেই পারেন সমর্থকরা।
এদিকে ইতালিয়ান কাপের সেমিতে সমানে সমান লড়াইয়ের আশা নিয়ে অলিম্পিকোতে যাচ্ছে এসি মিলান। সান সিরোতে প্রথম পর্বের ম্যাচে গোল শূন্য ড্র কিছুটা এগিয়ে রাখবে রজোনেরিদেরই।
তবে ইনজুরি কাটিয়ে সিরো ইমোবিল ফিরে আসায় জয়ের ব্যাপারে আশাবাদী সিমোনে ইনজাগি।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop