বিনোদনের সময়শ্রীদেবীকে বিদায় জানাতে তারকাদের ঢল

বিনোদন সময় ডেস্ক

fb tw
'লমহে' ছবির শুটিং-এর সময়ই শ্রীদেবী ইচ্ছা প্রকাশ করেছিলেন তার মৃত্যুর পর যেন সব কিছুই যেন সাদা কাপড়ে মুড়ে ফেলা হয়। নায়িকার শেষ ইচ্ছা অনুযায়ী তাই আজ সব কিছুই সাজানো হয়েছে তার প্রিয় রং সাদায়।
সাদা ফুল দিয়ে সাজানোর পাশাপাশি শ্রীদেবী-র বাংলো ‘ভাগ্য’ও মুড়ে ফেলা হয়েছে সাদা কাপড়ে। অন্ত্যেষ্টিতেও সকলকে অনুরোধ করা হয়েছে সাদা পোশাকে আসতে।
শ্রীদেবীকে শেষ শ্রদ্ধা জানাতে সেলিব্রেশন স্পোর্টস ক্লাবে হাজির হয়েছেন অসংখ্য অনুরাগীদের সাথে তারকারা।
বুধবার সকালে সবার আগে স্পোর্টস ক্লাবে পৌঁছে প্রযোজক-পরিচালক কর্ণ জোহর। এরপর আসেন শ্রীদেবীর দেওর সঞ্জয় কাপুর।
বলিউডের কিংবদন্তী অভিনেত্রী শ্রীদেবীর মরদেহ মুম্বাইতে পৌঁছেছে। মঙ্গলবার স্থানীয় সময় সাড়ে নয়টায় মরদেহ বহনকারী ব্যক্তিগত বিমানটি বিমানবন্দরে পৌঁছায়।
এদিকে, সর্বস্তরের মানুষের শ্রদ্ধা নিবেদনের জন্য বলিউডের কিংবদন্তি অভিনেত্রী শ্রীদেবীর মরদেহ মুম্বাইয়ের সেলিব্রেশন স্পোর্টস ক্লাবে নেয়া হয়েছে।
বহুমুখী প্রতিভাধর এ অভিনেত্রীকে শেষবারের মতো শ্রদ্ধা জানাতে বলিউড তারকা, রাজনৈতিক ব্যক্তিত্ব এবং তার অসংখ্য ভক্ত সেখানে উপস্থিত হন। শ্রদ্ধা নিবেদন শেষে বেলা দুইটায় শুরু হবে শবযাত্রা। এরপরই হবে শেষকৃত্যানুষ্ঠান।
প্রিয় তারকাকে শেষবারের মতো একনজর দেখার জন্য ভক্তকুলের এ ব্যাকুলতা। শনিবার বলিউড অভিনেত্রী শ্রীদেবীর মৃত্যুর সংবাদ ছড়িয়ে পড়ার পর থেকেই মুম্বাইয়ের মুম্বাইয়ের বাড়ি গ্রিন অক্রেসে ভিড় করেন নিয়ে যাওয়া হয়।
বুধবার সাড়ে নয়টা থেকে সাড়ে বারোটা পর্যন্ত সর্বস্তরের মানুষের শ্রদ্ধা নিবেদনের জন্য শ্রীদেবীর মরদেহ লোখান্ডওয়ালার স্পোর্টস ক্লাব গার্ডেনে রাখা হবে। বেলা ২টায় শুরু হবে তার শবযাত্রা।
একইদিন বিকেল সাড়ে তিনটায় শেষকৃতানুষ্ঠান হওয়ার কথা রয়েছে। এর আগে মঙ্গলবার সন্ধ্যায় সংযুক্ত আরব আমিরাতে বিভিন্ন আইনি প্রক্রিয়া শেষে শ্রীদেবীর মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করে দুবাই কর্তৃপক্ষ।
দুর্ঘটনাবশত বাথটাবের পানিতে ডুবে বলিউড তারকা শ্রীদেবীর মৃত্যু হয়েছে, ময়নাতদন্তের পর এ তথ্য জানিয়েছে দুবাই পুলিশ। গেলো শনিবার মধ্যরাতে, পরিবারের পক্ষ থেকে জানানো হয়, হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তিনি মারা যান।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop