বিনোদনের সময়‘সবার জন্য সে ছিলো চাঁদনি, আর আমার জন্য ভালোবাসার দেবী’

বিনোদন সময় ডেস্ক

fb tw
somoy
শ্রীদেবীর মৃত্যুতে শোকের মাতম চলছে পুরো উপমহাদেশজুড়ে। কিন্তু তার সবচেয়ে কাছের মানুষ, জীবনের ২২ টা বছর যিনি পাশে কাটিয়েছেন এই মহানায়িকার, সেই বনি কাপুর কেমন আছেন?
বাথটাবে ডুবে থাকা প্রিয়তমা স্ত্রীর মৃতদেহ তিনিই প্রথম আবিষ্কার করেন; দুবাই পুলিশের নানান কাঁটাছেড়ার মধ্য থেকে মৃত স্ত্রীকে নিয়ে দেশে ফেরার সমস্ত ঝুট-ঝামেলা তিনি একাই সামলেছেন। এই ক’দিনে গণমাধ্যমের সঙ্গে একটি কথাও বলেননি। এবার  বিবৃতিতে জানালেন দুঃখ ভরা হৃদয়ের বেদনার কথা।
টুইটারে প্রকাশিত  বিবৃতিতে বনি কাপুর লিখেছেন, ‘নিজের স্ত্রী, বন্ধু, অংশীনি, দুই তরুণী মেয়ের মাকে হারানো এমন এক ক্ষতি, যার বর্ণনা ভাষায় দেয়া যায় না।’
‘গোটা দুনিয়ার জন্য সে ছিলো চাঁদনী - প্রতীভাময়ী এক অভিনেত্রী, তাদের শ্রীদেবী। কিন্তু আমার কাছে সে ছিলো আমার ভালোবাসার দেবী, আমার বন্ধু, আমার মেয়েদের মা। আমার মেয়েদের কাছে, সেই ছিলো সবকিছু, তাদের জীবন। তাকে কেন্দ্র করেই আমাদের পরিবারের সবকিছু আবর্তীত হতো ...’ বলেন বনি কাপুর।
দুবাইয়ে নানা জটিলতায় যখন আটকে ছিলো শ্রীদেবীর মরদেহকে মুম্বাইয়ে আনার প্রক্রিয়া, তখন বড় ছেলে অর্জুন কাপুর ছুটে যান বাবার পাশে দাঁড়াতে।
শেষকৃত্যের দিন সৎবোন জাহ্নবি আর খুশির পাশে একই কাতারে দাঁড়ান বোন অংশুলাও। আগেরপক্ষের এই দুই সন্তানকেও কৃতজ্ঞতা জানাতে ভোলেননি বনি।
‘আমি সত্যিই আশির্বাদধন্য অর্জুন এবং অংশুলার সাহায্য ও ভালোবাসা পেয়ে। খুশি, জাহ্নবি ও আমার জন্য তারা শক্তির স্তম্ভ হয়ে পাশে ছিলো,’ বলেন তিনি।
স্ত্রীর মৃত্যু নিয়ে গুজব না ছড়াতে গণমাধ্যমের প্রতি অনুরোধ জানিয়েছেন এই প্রযোজক।
শনিবার অচেতন অবস্থায় বাথটাবে ডুবে দুবাইয়ে মৃত্যু হয় ভারতের কিংবদন্তী অভিনেত্রী শ্রীদেবীর। মঙ্গলবার সব আনুষ্ঠানিকতা সম্পন্ন করে মঙ্গলবার রাতে ভারতে আনা হয় তার মরদেহ। বুধবার রাষ্ট্রীয় মর্যাদায় মুম্বাইয়ে সম্পন্ন হয় তার শেষকৃত্য। 
সূত্র : ইন্ডিয়ান এক্সপ্রেস 

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop