ksrm

খেলার সময়নেইমারের অভাব বুঝতে দিলেন না ডি মারিয়া

খেলার সময় ডেস্ক

fb tw
somoy
ফ্রেঞ্চ কাপের সেমিফাইনালে উঠেছে ফেভারিট পিএসজি।
কোয়ার্টার ফাইনালের মঞ্চে অ্যঞ্জেল ডি মারিয়ার জোড়া গোলে মার্শেই'কে পিএসজি হারিয়েছে ৩-০ গোলে।
 
এদিকে লা লিগায় গ্রিজম্যানের ৪ গোলে লেগানেসকে এক হালি গোলে হারিয়েছে অ্যাতলেটিকো মাদ্রিদ। এ জয়ে শীর্ষে থাকা বার্সেলোনার সঙ্গে চার পয়েন্ট কমালো অ্যাতলেটিকো।
আর এফএ কাপে 'রচডেল এএফসি'কে ৬-১ গোলে উড়িয়ে দিয়েছে টটেনহ্যাম হস্পার।
মাঠের খেলায় লড়াইটা শুধু অলিম্পিয়ান্সদের বিপক্ষে পার্সিয়ানদেরই ছিলো না। নেইমারবিহীন পিএসজির কাছে চ্যালেঞ্জটা ছিলো নিজেদের প্রমাণের। চ্যাম্পিয়ন্স লিগের ফিরতি লেগের আগে রিয়াল মাদ্রিদকে একটা সর্তক বার্তাই দিয়ে রাখলো প্যারিস সেইন্ট জার্মেই।
প্রথমার্ধে ৭৫ শতাংশ বল দখলে রেখেও গোলের দেখা পাচ্ছিলো না এমিরির শিষ্যরা। এদিন মার্শেই এর গোলবারের নিচে যেন পর্বতসম দৃঢ়তা নিয়ে অপ্রতিরোধ্য স্টিভ মানডান্ডা। অবশেষে প্রথমার্ধের যোগ করা সময়ে দারুণ এক শর্টে গোলের গেরো খোলেন পিএসজির মূল একাদশে অনেকটাই ব্রাত্য হয়ে পরা ডি মারিয়া।
দ্বিতীয়ার্ধের শুরুতেই ইউরি বার্চেস-এর পাস থেকে ব্যবধান দ্বিগুণ করেন এ আর্জেন্টাইন। আর ৮১ মিনিটে পাসিং ফুটবলের শৈলীতে দুর্দান্ত এক গোলে পিএজির জয় নিশ্চিত করেন ক্লাবটির ইতিহাসের সর্বোচ্চ গোলদাতা এডিনসন কাভানি।
এদিকে লা লিগায় জয়রথ ছুঁটেই চলেছে অ্যাতলেটিকোর। ঘরের মাঠ ওয়ানডা মেট্রোপলিট্রনো'তে কোকের পাস থেকে ২৬ মিনিটে গ্রিজম্যানের গোল লিড রোজি ব্লাঙ্কোদের।
এর ৯ মিনিট পর আবারো দৃশ্যপটে গ্রিজম্যান। ডিবক্সের বাইরে থেকে তার দুর্দান্ত ফ্রি কিক মুগ্ধ ছড়িয়েছে স্টেডিয়ামের দর্শকদের মাঝে।
এখানেই শেষ নয় গ্রিজম্যান শো। ৫৬ মিনিটে ফিলিপের পাসে গোলের পর ৬৭ মিনিটে নিজের হালি গোল পূরণ করেন অ্যাতলেটিকোর এই ফরাসি ফরোয়ার্ড। ফলে ৪ শূন্য গোলের জয়ের সঙ্গে লি লিগায় শিরোপা পুনরুদ্ধারের আশাও বাঁচিয়ে রাখলো সিমিওনের শিষ্য'রা।
এদিকে এফএ কাপের ৫ম রাউন্ডে টটেনহ্যাম আতিথ্য দেয় অখ্যাত রচডেল এএফসি'কে। ম্যাচের ২৩ মিনিটে সং -এর গোলের পর ৩১ মিনিটে স্টিফেনের গোলে সমতায় ফেরে রচডেন।
তবে এরপরই শুরু হয় ফারনান্দো লরেন্তে তান্ডব।
মাত্র ১২ মিনিটের ব্যবধানে নিজের হ্যাট্রিক পূর্ণ করেন এই স্প্যানিশ। আর যোগ কার সময়ে কেইল ওয়ালকার গোল করলে ৬-১ ব্যবধানের বড় জয় নিয়ে মাঠ ছাড়ে র্স্পার'রা।
আগামী ১৭ মার্চ কোয়ার্টার ফাইনালে তাদের প্রতিপক্ষ সোয়ানসি সিটি।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop