বিনোদনের সময়‘শ্রীদেবীর মৃত্যুতে শিশুর মতো কাঁদছিলো বনি’

বিনোদন সময় ডেস্ক

fb tw
somoy
বলিউডের মহানায়িকা শ্রীদেবীর সঙ্গে তিনি ঘর করেছেন টানা ২২ বছর। সুখে-দুঃখে সবসময় থেকেছেন পাশে। প্রিয়তমা সেই স্ত্রীকেই বাথটাবে ডুবন্ত অবস্থায় উদ্ধার করেন বনি কাপুর। বলিউডের এই প্রযোজকের মনে তখন কী চলছিলো? 
ঠিক ওই সময় বনি কাপুরের অনুভূতি আর প্রতিক্রিয়ার কথা উঠে এসেছে বন্ধু সতীশ কৌশিকের সঙ্গে তার ফোনালাপে। বলিউডের বর্ষিয়ান এই অভিনেতা, পরিচালক ও প্রযোজক জানান, তার কল পেয়ে বনি কোনো কথা বলতে পারেননি। কেবলই কেঁদেছেন।
‘আমি যখন ম্যাডামের (শ্রীদেবী) মৃত্যুর খবর শুনলাম, আমি বিশ্বাসই করতে পারিনি। বনি এবং আমি ৩০ বছরের বন্ধু। আমি তাকে সঙ্গে সঙ্গে কল করলাম। ও কাঁদছিলো শিশুর মতো। আমি যতোই ওকে সান্তনা দেয়ার চেষ্টা করছিলাম, ও ততোই কাঁদছিলো। এক পর্যায়ে আমি কল কেটে দিই।’
‘মিস্টার ইন্ডিয়া’ সিনেমায় শ্রীদেবীর সহশিল্পী ছিলেন কৌশিক। সিনেমাটিতে তিনি ছিলেন রাধুনীর চরিত্রে। সেই সময়ে খুব কাছ থেকে শ্রীদেবীর অভিনয় দেখার সৌভাগ্য হয়েছে তার। 
সেই অভিজ্ঞতা নিয়ে ইন্দো-এশিয়ান নিউজ সার্ভিসকে তিনি বলেন, ‘আমি শ্রীদেবীর মতো এমন কাউকে আর দেখিনি যে মেক-আপ দেয়ার সঙ্গে সঙ্গেই পরিণত হতো এক ভিন্ন মানুষে। এখন সেই তাকেই কাঁচের কফিনে বন্দি থাকতে দেখে আমার হৃদয় ভেঙে যাচ্ছে।’
শনিবার অচেতন অবস্থায় বাথটাবে ডুবে দুবাইয়ে মৃত্যু হয় ভারতের কিংবদন্তী অভিনেত্রী শ্রীদেবীর। মঙ্গলবার সব আনুষ্ঠানিকতা সম্পন্ন করে মঙ্গলবার রাতে ভারতে আনা হয় তার মরদেহ। বুধবার রাষ্ট্রীয় মর্যাদায় মুম্বাইয়ে সম্পন্ন হয় তার শেষকৃত্য। 
সূত্র : এনডিটিভি   

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop